Hoop PlusTollywood

Sudipa Chatterjee: ছোট পোশাকে সুইমিংপুলে এটা কি করলেন সুদীপা! নিন্দার ঝড় নেটদুনিয়ায়

ছোট পোশাকে কটাক্ষের শিকার হলেন রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায়। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি স্বল্প পোশাকে রয়েছেন। যা গরম পড়েছে, তাতে জলের মধ্যে শরীর ডুবিয়ে রাখা ছাড়া আর কোন উপায় সত্যিই দেখা যাচ্ছে না, তাই তো সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই সুইমিংপুলে বেশ খানিকক্ষণ সময় কাটাচ্ছেন। মাখোমাখো শরীরে সুইম সুইট করেছেন সুদীপা, তাতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে।

আমরা তো সব সময় তাকে রান্নাঘরের শাড়ি কিংবা তার সোশ্যাল মিডিয়াতে নানা ভাবেই তাকে অনেক রকম পোশাকে দেখতে পায়, কিন্তু এমন খোলামেলা সুইমসুটে কখনোই দেখতে পাইনি এর আগে। তবে শুধুমাত্র সুদীপার নিজেই নয়, ছেলেকে নিয়েও নেমে পরেছেন জলের মধ্যে। জলের মধ্যে সাঁতার কাটছে আর ছোট আদিদেব। ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হার পাল এসে জিও, জ্যায়াসে কি আখরি হো’।

আগে জি বাংলায় বিকেল পাঁচটা মানেই দারুন দারুন শাড়ি পড়ে আবির্ভাব হতেন রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায়। আর তার শাড়ির কালেকশন দেখে আপামর বাঙালি নারীরা কিন্তু যথেষ্ট ইন্সপায়ারড হতেন। হঠাৎ করে এমন খোলামেলা পোশাকে সুদীপাকে দেখে প্রত্যেকেই কিন্তু চমকে গেছেন। সাথে নিয়েছিলেন তার প্রিয় বান্ধবীকেও। নানান রকম পোজে সেলফি তুলেছেন তারা। যা দেখে সকলে ভালো চোখে নেয়নি, বেজায় চটে গেছেন নেটিজেনদের একাংশ।

অনেকে তো কমেন্ট করে জানিয়েছেন, সবাই এখন ক্লিভেজ দেখাতে ব্যস্ত, সেই তালিকায় নাকি সুদীপারও নাম ঢুকে পড়ল। কেউ লিখেছেন, কেমন অচেনা অচেনা লাগছে। সব মিলিয়ে আবারো কটাক্ষের শিকার হতে হলো রান্নাঘরের রানীকে। তবে কি আপামর বাঙালি জাতি তাকে সুন্দর করে শাড়ি পরে দেখতেই অভ্যস্ত বা শাড়ি পড়েই তাকে দেখতে ভালোবাসেন?

এ প্রশ্নের উত্তর তো নেটিজেনরাই দেবেন। এর আগেও নানা কারণে সুদীপার সমস্যায় পড়েছেন। লাইভ চলাকালীন ‘আজানের’ শব্দে বিরক্ত হয়েও তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হন। যে যাই বলুক না কেন, স্বল্প পোশাকে মাখো মাখোর শরীরে অসামান্য লাস্যময়ী হয়ে উঠেছেন সুদীপা চট্টোপাধ্যায়। দেখে নিন অসাধারণ ভিডিও-