Hoop Sports

লকডাউনে অনুষ্কার বোলিং করেছেন বিরাট, ব্যঙ্গ সুনীল গাভাস্কারের, যোগ্য জবাব বিরাট পত্নীর

ক্রিকেট ধারাভাষ্য দিতে গিয়ে বহু বিতর্কিত বক্তব্যই করে থাকেন ভাষ্যকাররা। তবে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে স্থূল কটাক্ষ করার নজির তেমন নেই। এবার তাই করে বসলেন সুনীল গাভাস্কর।

বিরাট কোহলী আর তাঁর স্ত্রী অনুষ্কাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন এই কিংবদন্তী প্রাক্তন ক্রিকেটার গতকাল বৃহস্পতি বার। তাই নিয়েই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছেন সুনীল। পাল্টা জবাব দিয়েছেন খোদ অনুষ্কা।

গত বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচে পারফরমেন্স বিশেষ ভালো যায় নি ক্যাপ্টেন কোহলীর। লোকেশ রাহুলের দুটি ক্যাচ ছাড়ার পাশাপাশি ব্যাট করতে এসেও মাত্র ১ রান করে প্যাভিলিয়ন ফেরেন তিনি।

সেই সময় ধারাভাষ্য দিতে গিয়ে বিরাটকে কটাক্ষ করে সুনীল মন্তব্য করেন,’লক ডাউনের সময় উনি শুধু অনুষ্কার বোলিং প্র্যাকটিস করে গেছেন। ওই ভিডিও দেখেছি, ওতে কিছু হওয়ার নয়।’

এরপরই বিরাটের ভক্তেরা সোশ্যাল আক্রমণ শুরু করেন গাভাস্করকে। অনেকে ভাষ্যকার প্যানেল থেকে গাভাস্কারকে সরানোর দাবিও তোলেন। এর মধ্যে সরব হয়েছেন অনুষ্কা নিজেও।

বিরাটের স্ত্রীর সুনীলের প্রতি বক্তব্য– স্বামীর খেলার পারফরমেন্স নিয়ে স্ত্রীকে কীভাবে দায়ী করতে পারেন আপনি! আমি নিশ্চিত ধারাভাষ্য দিতে গিয়ে আপনি চিরকালই ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে শ্রদ্ধা করেছেন। যদিও এরপর গাভাস্কার আত্মপক্ষ সমর্থন করে বলেন, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

whatsapp logo