Hoop PlusTollywood

Swastika Mukherjee: গরমে ভারী চেহারার মহিলাদের খোলামেলা পোশাক পরার পরামর্শ দিলেন স্বস্তিকা

গ্রীষ্মের দাবদাহ ক্রমবর্ধমান। এইসময় ভারি পোশাক পরতে মন চায় না। অথচ যাঁদের চেহারা ঈষৎ মোটার দিকে, তাঁরা সম্পূর্ণ ঢাকা পোশাক ছাড়া পরতেও পারেন না। কারণ আর কিছুই নয়, সমাজের কটাক্ষ। সমাজের কটাক্ষের ফলে তাঁরা লজ্জা পান। তাছাড়া এমনিতেও প্রায় প্রতিটা মেয়ের একটাই অনুভব, লোকে কি বলবে! কিন্তু এবার তাঁদের জন্য রইল স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)-র নিদান।

একসময় স্বস্তিকা নিজেও ভারি চেহারার কারণে অস্বস্তি বোধ করতেন। বেশ কয়েক বছর ফটোশুট করেননি, র‍্যাম্পে হাঁটেননি। নতুন পোশাক কিনতে গিয়েও সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু 2020 সালের করোনা অতিমারী বদলে দিয়েছে স্বস্তিকার চিন্তাধারা। তিনি বুঝতে পেরেছেন, জীবনে বাঁচতে শিখতে হয়। ফলে স্বস্তিকা আবারও ফিরে এসেছেন ফটোশুটের দুনিয়ায়। স্বস্তিকা বলেছেন, গরম থেকে রেহাই পেতে সাঁতার কাটার জন্য স্বচ্ছন্দে সুইমসুট পরতে পারেন পৃথুলারা। এছাড়াও দোকানে গিয়ে নিজেদের পছন্দের পোশাক কিনুন সকলে।

পোশাক বিপণির কাছে স্বস্তিকা অনুরোধ জানিয়েছেন, প্লাস সাইজের পোশাকের জন্য যেন আলাদা তাক না থাকে। বাকি পোশাকের সাথে যেন প্লাস সাইজের পোশাক অনায়াসেই স্থান পায়। ডিজাইনাররা যেন প্রচারের জন্য নয়, ভালোবেসে প্লাস সাইজের পোশাক ডিজাইন করেন।

তবে স্বস্তিকার কথার রেশ ধরে বলতেই হবে, মহিলারা এটা ভাবা বন্ধ করুন, কে কি ভাববে! এতদিন তো এই কথা ভাবলেন, লাভ কি হয়েছে? এবার সবাই নিজের মতো করে বাঁচুন।

Related Articles