Bengali SerialHoop Plus

লকডাউনে দীর্ঘ হানিমুন কাটাচ্ছেন জনপ্রিয় জুটি ওম-মিমি!

বিয়ে মানেই মধুচন্দ্রিমার একটা পর্ব থাকে। হয়তো এই মধুচন্দ্রিমা কিছুই না, তবে একটু দূরে প্রিয় মানুষের সঙ্গে একান্তে সময় কাটানো হল মধুচন্দ্রিমা। চাঁদের আলোয় ভাসতে ভাসতে চাঁদের মতন বউকে আলিঙ্গন করাই হল আসল মধুচন্দ্রিমা। তবে এই বছর যারা বিয়ে করেছেন তাদের পক্ষে সব মধুচন্দ্রিমা উবে গিয়েছে। গাড়ি ঘোড়া বন্ধ, চলছে লক ডাউন, তাছাড়া করোনার দ্বিতীয় ঢেউয়ে জর্জরিত গোটা দেশ, এমত অবস্থায় অনেক কাপল মধুচন্দ্রিমা স্থগিত রেখেছেন।

কিন্তু, টেলি পাড়ার মিষ্টি কাপল ওম সাহানি এবং মিমি দত্ত তাদের মধুচন্দ্রিমা অর্থাৎ হানিমুন করতে ভোলেননি। লক ডাউন এর মধ্যেও চলেছে কুল হানিমুন। সেই হানিমুন পর্বে রয়েছে, একসঙ্গে রান্না করা, একে অপরের ছবি তুলে দেওয়া, একসঙ্গে বসে সিনেমা দেখা, আর পরিবারের সঙ্গে চুটিয়ে আড্ডা। এই হল ওম মিমির ঘর বন্দী হানিমুন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একেবারে বৈদিক মতে বিয়ে করেন ওম সাহানি এবং মিমি দত্তর। বিয়ে সম্পন্ন করলেন পুরোহিত নন্দিনী ভৌমিক। পড়া হয় সংস্কৃত মন্ত্র। গাওয়া হয় রবীন্দ্রসঙ্গীত। রবীন্দ্রনাথ ঠাকুরের‘আনন্দলোকে মঙ্গলালোকে’,’এ লভিনু সঙ্গ তব’-এর মতো গানের আবহে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

দীর্ঘ সাড়ে ৩ বছরের প্রেম পরিণতি পায় বিয়েতে। প্রথমে রেজিস্ট্রি বিয়ে, পরে সামাজিক বিয়ে করেন এই জুটি। কন্যাদান ছাড়াই বিয়ে করেন। এমনকি বিয়ের দিন ওম তো একেবারে ‘মুঝসে শাদি করোগি’ গানে নাচতে নাচতে বিয়ের মঞ্চে উপস্থিত হন। এরকমই হৈ হৈ করে দিন কাটাচ্ছেন ওম মিমি। তবে ঘরে বসেও যে মধুচন্দ্রিমা সম্ভব তা এই জুটি দারুন বুঝিয়ে দিল।

whatsapp logo