Bengali SerialHoop Plus

প্রেমের মরশুম, বৃষ্টিতে ভিজলেন অভিনেত্রী স্বস্তিকা, সঙ্গী কে!

নতুন নতুন প্রেম, তারমধ্যে প্রাক বর্ষার অনুভুতি, এক চরম উত্তেজনা তৈরী করে। শরীর মন কখনো উত্তাপে ভরে ওঠে কখনো বৃষ্টির জলে তা নিভে যায়। বৃষ্টি আর প্রেম যেন কোলাকুলি করে একে অপরের সঙ্গে। তেমনই প্রেমের রসায়নে ডুব দিলেন স্বস্তিকা-শোভন।

খুল্লাম খুল্লাম প্রেম করছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। মনে ধরেছে তার গায়ক শিল্পী শোভন গাঙ্গুলিকে। কিছুদিন আগেই দুজন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। এরপর প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় স্টেটাস দেন একসঙ্গে এবং ছবিও ।

সম্প্রতি, শোভন আর স্বস্তিকা একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। দুজনেই ভিজে চলেছে একসঙ্গে। বৃষ্টির জলে স্বস্তিকার হাত ধুয়ে নীচে টপ টপ করে পড়ছে। ক্যামেরায় শোভন নিজে। প্রেমিকার সঙ্গে কাটানো রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরা বন্দী করছেন। এদিকে ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে ওস্তাদ রসিদ খানের গান।

অভিনেত্রী স্বস্তিকা অবশ্য নিজের ভিডিয়োয় কোথাও শোভনের নাম উল্লেখ করেননি, কিন্তু বারান্দার রেলিং ও পোশাক দেখে এ কথা স্পষ্ট, দু’টো ভিডিয়ো একই সময়ে তোলা। বৃষ্টির মজা যে নতুন প্রেমিক প্রেমিকা একটু অন্য ভঙ্গিমায় নেয় তা অনেকেই হয়তো জানেন। এই বৃষ্টি তো রোজকার ঘ্যানঘ্যানে বৃষ্টি নয়। বর্ষার এমন মনোরম দিনে যুগলবন্দী রোম্যান্স কার্যত স্বাভাবিক বটে।

whatsapp logo