Hoop VideoHoop Viral

স্বামীর বন্ধুকে দিয়ে শরীরের খিদে মেটালেন গৃহবধূ, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

সম্প্রতি ullu ওয়েব সিরিজ এ একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি ওয়েব সিরিজ, ওয়েব সিরিজটির নাম ‘তেরে জেসা ইয়ার কাহা’ পার্ট ওয়ান। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে তবে এখন সবে ট্রেলার সম্প্রচারিত হয়েছে ট্রেলার দেখেই মানুষ শুনবে বেশ প্রশংসা করেছেন। তবে শুধুমাত্র এই সিরিজটা নয়, উন্নতির যখনই কোন সিরিজের ট্রেলার রিলিজ হয় তা কিন্তু লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় নিমিষ এর মধ্যে।

এমন মানুষও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

সম্প্রতি যে ওয়েব সিরিজটি ট্রেলার দেখা যাচ্ছে, সেখানের গল্পটি হল, তারা সুখে শান্তিতেই বাস করছিল কিন্তু হঠাৎ করেই সেই পুরুষ এর বন্ধু আসে তারপর সেই বন্ধুর সঙ্গে তার স্ত্রীর একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। তারপরে গল্প কোন দিকে মন নেয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে প্রথমে দেখতে হবে ট্রেলার। ট্রেলার যে দেখে যদি পছন্দ হয় তাহলে অবশ্যই ভিডিওটি আপনাকে দেখে ফেলতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক