whatsapp channel

Dance Video: ‘টিপ টিপ বরসা পানি’, রবিনা-ক্যাটরিনাকেও হার মানাবে হলুদ শাড়িতে এই নাচ

এটা সোশ্যাল মিডিয়ার যুগ। এই যুগে সব কিছুই সম্ভব। একবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখলে গোটা দুনিয়া হাতের মুঠোয়। যেই সময় থেকে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পেয়েছে সেই সময় থেকেই কিছু মানুষ…

Avatar

Susmita Kundu

এটা সোশ্যাল মিডিয়ার যুগ। এই যুগে সব কিছুই সম্ভব। একবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখলে গোটা দুনিয়া হাতের মুঠোয়। যেই সময় থেকে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পেয়েছে সেই সময় থেকেই কিছু মানুষ বুঝে যায় এটাই একটা শক্তিশালী হাতিয়ার, এই প্ল্যাটফর্ম ধরে এগিয়ে গেলে রাস্তা পাওয়া যাবেই যাবে। এখনও পর্যন্ত অনেকে ইন্টারনেটের মাধ্যমে নিজের উপার্জনের রাস্তা খুঁজে পেয়েছে। ইদানিং, বহু মানুষ ইন্টারনেটকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় গড়ে তুলছেন, এবং তারা যেমন পাচ্ছেন যশ, তেমনই খুঁজে পেয়েছেন উপার্জনের উপায়। অর্থাৎ, টাকা ও যশ যেখানে একজায়গায় উপস্থিত তাকে কি করে অমান্য করা যায়? আজকের এই প্রতিবেদনে আমরা এমন একটি ভাইরাল ভিডিও নিয়ে কথা বলবো যা কিনা সোশ্যাল মিডিয়ার বলে ভাইরাল ঘরে ঘরে।

অনেকেই ভিডিও, রিল তৈরি করছেন এবং অনেকেই ভাইরাল হচ্ছেন। একটু ব্যতিক্রমী কিছু করলেই ভাইরাল হওয়া সম্ভব সোশ্যাল মিডিয়ায়। আসলে মানুষ নতুন কিছু, অদ্ভুত কিছু দেখতে চায়। তাই, যা কিছু অদ্ভুত ও বিনোদনে ভরপুর সেটাই হয়ে ওঠে ভাইরাল। তেমনই, একটি ড্যান্সিং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে এক যুবককে দুর্দান্ত ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি ওই যুবক ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেন। যেখানে সে পড়ে রয়েছে একটি হলুদ ফিনফিনে শাড়ি। ঠোঁটে লিপস্টিক আর হালকা মেক আপ। ছাদের উপর একাই স্টেপ দিচ্ছেন তিনি। ওই যুবকের বেলি ড্যান্স দেখলে আপনারও নাচতে ইচ্ছা করবে। অনেকেই যুবকের নাচের প্রশংসা করেছেন, কেউ কেউ অবশ্য নেগেটিভ কমেন্ট করে যুবকটিকে আরো হিট করেছেন।

গানটি চলছে ‘টিপ টিপ বরসা পানি’। যেই গানে প্রথম ঝড় তোলেন রবিনা ট্যান্ডন, পরবর্তীতে ক্যাটরিনা কাইফ। নব্বই দশকের গান হলেও আজকের দিনেও এই গান ব্যাপক জনপ্রিয়। পার্টি হোক বা রিল ভিডিও, সব জায়গায় এই গান হিট। বিশেষত এই যুবকটি যেভাবে পারফর্ম করেছেন তা দেখার মতন। অসাধারণ অভিব্যক্তি দিয়ে মানুষের মন জয় করেছেন এই যুবক। আপনি ভিডিওটি (Tip Tip Barsha Pani Viral Dance) দেখতে পারেন অমিত দ্য শাইনিং স্টার নামের অ্যাকাউন্ট থেকে।

whatsapp logo