whatsapp channel

দীর্ঘদিনের সম্পর্ক, প্রেমিকের জন্মদিনে মনের কথা প্রকাশ্যে, বিয়ে করছেন মা সিরিয়ালের ঝিলিক!

তিথি বসু (tithi basu) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ‘মা' সিরিয়ালের ঝিলিক নামে। যখন তিনি এই সিরিয়ালে অভিনয় করতে এসেছিলেন তখন তিনি যথেষ্ট ছোট। এরপর ধীরে ধীরে টিনএজ-এ পৌঁছেছেন তিথি।…

Avatar

HoopHaap Digital Media

তিথি বসু (tithi basu) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক নামে। যখন তিনি এই সিরিয়ালে অভিনয় করতে এসেছিলেন তখন তিনি যথেষ্ট ছোট। এরপর ধীরে ধীরে টিনএজ-এ পৌঁছেছেন তিথি। দেবায়ুধ পাল (Debayudh pal) এতদিন তাঁর বন্ধু হিসাবেই ছিলেন। কিন্তু এবার তিথি খোলাখুলি স্বীকার করলেন দেবায়ুধ তাঁর বয়ফ্রেন্ড।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিথি একটি পোস্ট করেছেন যাতে রয়েছে তাঁর ও দেবায়ুধের ঘনিষ্ঠ ছবি। এই পোস্ট শেয়ার করে তিথি লিখেছেন, তিনি দেবায়ুধকে ভারতীয় ক্রিকেট টিমের জার্সি গায়ে দেখতে চান। তিথি চান, দেবায়ুধ তাঁর জীবনসঙ্গী হোন। তবে তিথির বিয়ের পিঁড়িতে বসার সময় এখনও বাকি। তিথি আপাতত কলেজে পড়ছেন। পড়াশোনা কমপ্লিট করে আবারও অভিনয়ে ফিরতে চান তিনি। দেবায়ুধের জন্মদিন উপলক্ষ্যে এই পোস্ট তিনি করেছিলেন। দেবায়ুধ এই মুহূর্তে অনূর্ধ্ব ষোলো টিমের জন্য ক্রিকেট খেলছেন।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-তে তিথির অভিনয় সকলের নজর কেড়েছিল। তিথির অপাপবিদ্ধতা দর্শকদের মনে এতটাই গেঁথে গিয়েছে, তাঁরা এখন তিথির বর্তমানের ছবি ও ভিডিও দেখে কখনও কখনও ট্রোল করছেন। তাঁরা আগের ঝিলিককে দেখতে চাইছেন। কিন্তু জীবনের নিয়ম মেনে তিথির ক্ষেত্রেও এসেছে পরিবর্তন। সেই পরিবর্তনকে এখনও ইতিবাচকভাবে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।

‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি বাংলাদেশের কয়েকটি প্রজেক্টে কাজ করেছিলেন যার মধ্যে একটি ছিল ‘হৈমন্তী’। ক্লাসিক টেলিফিল্ম হৈমন্তী বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল। এছাড়াও বাংলাদেশের কিছু কমার্শিয়ালেও কাজ করেছিলেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media