whatsapp channel

Tithi Basu: দেশি ছেড়ে বিদেশি ছেলে পটাতে চাইছেন পর্দার ঝিলিক!

কয়েক মাস আগেই দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর নিজের জন্মদিনে ব্রেক-আপ ঘোষণা করেছিলেন তিথি। তবে দেবায়ুধ এখনও নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে তিথির কোনো ছবি বা ভিডিও ডিলিট করেননি। একসময় বাংলার…

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগেই দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর নিজের জন্মদিনে ব্রেক-আপ ঘোষণা করেছিলেন তিথি। তবে দেবায়ুধ এখনও নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে তিথির কোনো ছবি বা ভিডিও ডিলিট করেননি। একসময় বাংলার ক্রিকেটার দেবায়ুধের গায়ে ভারতীয় দলের জার্সি দেখতে চেয়েছিলেন তিথি। তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বিগত জন্মদিন পাল্টে দিয়েছে অনেক কিছু। তবে দেবায়ুধ নয়, অন্য রকম ছেলে পছন্দ নাকি তিথির? তাহলে একবার তাঁর নতুন ইন্সটাগ্রাম রিলটির ঝলক দেখে নেওয়া যাক।

মঙ্গলবার, 21 শে ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তিথি নিজের মনের ভাষা জানিয়েই দিলেন। ইন্সটাগ্রাম রিলে তাঁর লিপে শোনা গেল একটি ট্রেন্ডিং সংলাপ। দিল্লির ছেলেরা ‘দিল’ অর্থাৎ হৃদয় দিতে নারাজ। পটনার ছেলেদের পটানো যাচ্ছে না। কানপুরের ছেলেরা কোনো কান্ড ঘটাতে চাইছে না। কলকাতার ছেলেরা ফোন তুলছে না। উত্তর প্রদেশের ছেলেরা উত্তর দিচ্ছে না। মুম্বইয়ের ছেলেদের মনে ধরছে না। অর্থাৎ ভারতে আর কোনো সুযোগ নেই। এবার বিদেশী ছেলেদের পটাতে হবে। তবে তিথির এই ইন্সটাগ্রাম রিলটি অবশ্যই মজা করে বানানো। শেষ অবধি তিনি নিজেই হেসে ফেলেছেন। রিলে তিথির পরনে ছিল নীল রঙের ডেনিম ও গোলাপি রঙের ক্রপ টপ। মেকআপ না করলেও লাল রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন পনিটেল।

রিলটি শেয়ার করে তিথি লিখেছেন, মনের কথা। তার সাথে দুটি দুঃখের ইমোজি জুড়েছেন তিনি। শিশুশিল্পী হিসাবে টলিউডে কেরিয়ার শুরু করেছিলেন তিথি। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ ঝিলিকের চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন তিনি। তবে এরপর বাংলাদেশের কয়েকটি কমার্শিয়াল ও টেলিফিল্মে অভিনয় করেছেন তিথি। কিন্তু একসময় নিজেই পড়াশোনার কারণে বিনোদন জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন তিথি। পাশাপাশি ইউটিউবার হিসাবেও তিনি যথেষ্ট সফল। অভিনয়েও ফিরতে চান তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo