whatsapp channel

Tiyasha Lepcha: দ্বিতীয় সিরিয়াল ফ্লপ, মুখ্য চরিত্র ছেড়ে হঠাৎ ক্যামিও চরিত্রে ধরা দিলেন তিয়াশা!

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha), টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। প্রথম সিরিয়াল 'কৃষ্ণকলি'তেই তিনি পেয়েছিলেন মাত্রা ছাড়া সাফল্য। তবে সেই সাফল্যে ভর করে আসা দ্বিতীয় ধারাবাহিকটি কিন্তু মোটেই চলেনি। তবে দুই সিরিয়ালেই মুখ্য…

Nirajana Nag

Nirajana Nag

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha), টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। প্রথম সিরিয়াল ‘কৃষ্ণকলি’তেই তিনি পেয়েছিলেন মাত্রা ছাড়া সাফল্য। তবে সেই সাফল্যে ভর করে আসা দ্বিতীয় ধারাবাহিকটি কিন্তু মোটেই চলেনি। তবে দুই সিরিয়ালেই মুখ্য চরিত্রেই দেখা মিলেছে তিয়াশার। তাঁকেই হঠাৎ পার্শ্বচরিত্রে দেখে হতবাক দর্শকরা। স্টার জলসা চ্যানেলে ‘রামপ্রসাদ’ সিরিয়ালে একটি ক্যামিও চরিত্রে দেখা যাচ্ছে তিয়াশাকে।

রানি মার চরিত্রে রামপ্রসাদ সিরিয়ালে দেখা যাচ্ছে তিয়াশাকে। তবে জানলে অবাক হবেন, প্রথমে কিন্তু চরিত্রটিতে অভিনয় করতে মোটেই রাজি ছিলেন না তিয়াশা। সোজা না বলে দিয়েছিলেন। কিন্তু শেষমেষ তিনিই আবার রাজি হলেন কেন এই চরিত্রের জন্য? এ বিষয়ে সম্প্রতি মুখ খোলেন তিয়াশা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এই ক্যামিও চরিত্রটি রানী ভবানীর। মাত্র কিছুদিনের জন্যই চরিত্রটিকে দেখা যাবে ধারাবাহিকে। সেই কারণেই তিনি প্রথমটা রাজি হননি।

Tiyasha Lepcha: দ্বিতীয় সিরিয়াল ফ্লপ, মুখ্য চরিত্র ছেড়ে হঠাৎ ক্যামিও চরিত্রে ধরা দিলেন তিয়াশা!

তবে তারপর সিরিয়াল নির্মাতাদের তরফে বোঝানো হয় তিয়াশাকে। রানী ভবানীর চরিত্রটি বেশ দাপুটে, যে অবতারে আগে দেখা যায়নি তিয়াশাকে। তারপরেই রাজি হয়ে যান অভিনেত্রী। তিনি বলেন, আগে চরিত্রটির গুরুত্ব বুঝতে পারেননি তিনি। তারপর যখন শোনেন যে এটি রানী মার চরিত্র, তখন আর না করেননি। অনেক দিন ধরেই নাকি রানী মায়ের চরিত্রে অভিনয় করার ইচ্ছা ছিল তাঁর। সেই ইচ্ছা পূরণ হল তাঁর এবার।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন তিয়াশা। অভিনেতা সোহেল দত্তের সঙ্গে বিচ্ছেদ চর্চার মাঝেই তিয়াশার একটি রিল ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও দেখে অনেকেরই প্রশ্ন ছিল, স্পষ্ট বেবি বাম্প বোঝা যাচ্ছে অভিনেত্রীর। তিনি কি অন্তঃসত্ত্বা? সাক্ষাৎকারে এ বিষয়েও মুখ খোলেন তিয়াশা। তাঁর বক্তব্য, রিলটি মাস কয়েক আগের। তখন খেয়েদেয়ে ওজন বেশ খানিকটা বেড়ে গিয়েছিল তাঁর। তাই বলে মানুষ তাঁকে প্রেগনেন্ট বলে দেবে তা তিনি ভাবতে পারেননি। তিয়াশা এও জানান, এখন তিনি কড়া শরীরচর্চা করে আগের শেপে ফিরছেন। ছোটপর্দায় ফেরার ইচ্ছাও রয়েছে বলে জানান অভিনেত্রী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই