whatsapp channel

Tota Roy Chowdhury: ফিরছেন রোহিত সেন, জমজমাট ট্যুইস্টে ভরপুর থাকবে ধারাবাহিক ‘শ্রীময়ী’

একটা সময় টোটা রায় চৌধুরীকে (Tota Roy Chowdhury) বাংলা সিনেমায় ভাই, জামাই, ননদের বর, বা টুকটাক চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু, আজকের দিনে টোটার জুড়ি মেলা ভার। ফেলুদা করে তিনি এখন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একটা সময় টোটা রায় চৌধুরীকে (Tota Roy Chowdhury) বাংলা সিনেমায় ভাই, জামাই, ননদের বর, বা টুকটাক চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু, আজকের দিনে টোটার জুড়ি মেলা ভার। ফেলুদা করে তিনি এখন এই সময়ের জনপ্রিয় ফেলুদা যেমন হয়েছেন তেমনই ছোট পর্দায় তিনি হ্যান্ডসাম রোহিত সেন।

Advertisements

 

Advertisements

শ্রীময়ী (sreemoyee) ধারাবাহিকে টোটা হলেন সেই রোহিত সেন বা রোহিত আঙ্কেল যাকে বাঁচানোর জন্য শ্রীময়ী হাতে বন্দুক ধরেছে। কিছু মানুষ তার দ্বিতীয় স্বামী অর্থাৎ রোহিত সেনকে কিডন্যাপ করেছে, তাই গল্পে বহুদিন অভিনেতাকে দেখা যায় না। যদিও তিনি কাজের জন্য মুম্বাই গিয়েছিলেন। করণ জোহরের সঙ্গে একটি মুভিতে কাজ করতে চলেছেন টোটা। ফলে, গল্পে এমন মোড় আনতে বাধ্য লীনা গঙ্গোপাধ্যায়।

Advertisements

দর্শকরাও হা করে বসে আছে, কবে শ্রীময়ী রোহিত সেনকে উদ্ধার করবে। এবারে, সুখবর হল – তিনি ফিরছেন। অর্থাৎ টোটা মুম্বাই থেকে মহানগরীতে পা রেখেছেন এবং সেটেও ফিরছেন। গল্পে এবার নতুন পর্ব দেখা যাবে। এদিকে টেলিপাড়ায় খবর চাউর হয়েছে যে এবার নাকি বন্দুকের গুলিতে মারা যাবে শ্রীময়ীর প্রাক্তন স্বামী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়। রোহিতকে বাঁচাতেই সে জীবন দেবে! সত্যি কি তাই? ক্রমশ প্রকাশ্য। অবশ্য, এই ব্যাপারেও অভিনেতার দাবী, সবটাই জানেন লীনা গঙ্গোপাধ্যায় এবং তাঁর দল।

Advertisements

সম্প্রতি, এক পত্রিকার সামনে মুখ খোলেন অভিনেতা টোটা রায় চৌধুরী। তার কথায়, ‘ফেলুদা ফেরত’ সিরিজও আসছে এই শীতেই। তাহলে, এই শীতে আরো একবার আপনি তৈরি তো টোটা ম্যাজিক দেখতে?

whatsapp logo
Advertisements
Avatar