Hoop StoryHoop Viral

Viral: ‘জারা জারা টাচ মি’, কালো স্লিভলেস পোশাকে তুমুল নাচ দুই যুবতীর, রইলো ভিডিও

ক্যাটরিনা কাইফের নাচ সেই জারা জারা টাচ মি টাচ মি গানের সঙ্গে আবারও অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই তরুণী। দা মিডিল বিট ডান্স কম্পানি নামে একটি ইউটিউব চ্যানেল থেকে এই দুই তরুণী নাচটি সকলের সামনে পরিবেশন করেছেন। এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৬৩ লক্ষ। এই ভিডিওটিতে লাইক দিয়েছেন অসংখ্য মানুষ।

কালো স্লিভলেস জামাকাপড় পরে, একেবারে ওয়েস্টার্ন আঙ্গিকে এই দুই যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন। তারা সকলের মনকে কেড়ে নিয়েছে। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোনো প্রতিভা পৌঁছে যায় বিশ্বের আনাচে-কানাচে।

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

কালো স্লিভলেস পোশাকে এই দুই যুবতীকে অসাধারণ দেখতে লেগেছে। তবে এই সিনেমাতে ক্যাটরিনা কাইফ প্রত্যেকটি মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন ক্যাটরিনার অসাধারণ অঙ্গভঙ্গি মানুষকে বেশ উজ্জীবিত করেছে।

দেখে নিন ভাইরাল হয়ে –

whatsapp logo