whatsapp channel

কাপড়ের দোকানে শাড়ি বিক্রির নামে মেয়েদের সাথে যা করা হতো

ভাবছেন শাড়ির দোকানে রোম্যান্স! আজ্ঞে হ্যাঁ, শাড়ি কিনতে গিয়ে রোম্যান্টিক মুহূর্তের সামনাসামনি হতে পারেন আপনি। তবে এর জন্য আপনাকে যেতে হবে উল্লু প্ল্যাটফর্মে (ullu web platform). এই প্ল্যাটফর্মে গিয়ে আপনাকে ট্রেন…

Avatar

Advertisements
Advertisements

ভাবছেন শাড়ির দোকানে রোম্যান্স! আজ্ঞে হ্যাঁ, শাড়ি কিনতে গিয়ে রোম্যান্টিক মুহূর্তের সামনাসামনি হতে পারেন আপনি। তবে এর জন্য আপনাকে যেতে হবে উল্লু প্ল্যাটফর্মে (ullu web platform). এই প্ল্যাটফর্মে গিয়ে আপনাকে ট্রেন ধরতে হবে চরম সুখের ক্যাটাগরিতে। কারণ, চরম সুখ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হল “শাড়ি কি দুকান” ( Saree Ki Dukaan)।

Advertisements

বুঝেই গিয়েছেন, কথা হচ্ছে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজ নিয়ে। যেখানে একজন শাড়ি বিক্রেতা শাড়ি বিক্রির ছলে যৌনতায় মেতে উঠবেন। একটি কমবয়সী ছেলে শাড়ি দেখায় কাস্টমারদের। একদিন এক মহিলা কাস্টমারের প্রেমে পরে যাবেন ছেলেটি। তারপরেই শুরু প্রেম, রোম্যান্স। রয়েছে একাধিক সাহসী দৃশ্য। সুতরাং দেরি না করে এখুনি উল্লূতে গিয়ে চটপট দেখে নিন “শাড়ি কি দুকান”।

Advertisements

এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোনিয়া সিং রাজপুত। গত ২৯ শে এপ্রিল উল্লুতে মুক্তি পায় এই সিরিজ। আপনি যেকোনো ভাষায় এই সিরিজ দেখতে পাবেন । কারণ, এটি হিন্দি, তামিল, তেলেগু, ইংরেজি এবং ভোজপুরি ভাষাতে উপলব্ধ।

Advertisements

Advertisements

লকডাউনের সময় থেকে মানুষ সিনেমা হল কে প্রায় টাটা বাই বাই জানিয়ে দিয়েছে। ব্লক ব্লাস্টার হিট না হলে মানুষ মুভি দেখতে যায় না। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সিরিজ দেখেন। বিশেষত প্রাপ্তবয়স্ক সিরিজগুলো খুবই জনপ্রিয় হচ্ছে। তাই আপনি চাইলে “শাড়ি কি দুকান” এর পাশাপাশি দেখতে পারেন মা দেবরানী বেটি জেঠানি, চাওল হাউস, টিউশন টিচার ইত্যাদি ইত্যাদি। তাহলে, আর দেরি কেনো? সপ্তাহ শেষে কোক পপকর্ন এর সঙ্গে ঘরেই গা গরম করে নিন।

whatsapp logo
Advertisements