whatsapp channel

Sachin-Sara: ডাক্তারি পড়লেও সৌন্দর্যে নামী মডেলদের টেক্কা দেবেন শচীন কন্যা সারা, ভাইরাল ছবি

সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar) সোশ্যাল মিডিয়ায় রীতিমত অ্যাকটিভ। যথেষ্ট ফলোয়ার রয়েছে তাঁর। শুধুমাত্র ইন্সটাগ্রামেই রয়েছে সতেরো লাখের বেশি ফলোয়ার। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন…

Avatar

HoopHaap Digital Media

সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar) সোশ্যাল মিডিয়ায় রীতিমত অ্যাকটিভ। যথেষ্ট ফলোয়ার রয়েছে তাঁর। শুধুমাত্র ইন্সটাগ্রামেই রয়েছে সতেরো লাখের বেশি ফলোয়ার। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়।

মাত্র চব্বিশ বছর বয়সে সোশ্যাল মিডিয়া সেনসেশন সারা প্রায়ই জিম থেকে নিজের ছবি শেয়ার করেন। সম্প্রতি তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁকে এক গ্লাস জুস হাতে নিয়ে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা দিনটি সুন্দর ভাবে শুরু করার জন্য কোচ গোপালকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর ভাই ও সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)-কে আইপিএল নিলামে কুড়ি লক্ষ টাকায় কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ঘটনায় সারা রীতিমত উচ্ছ্বসিত। কারণ মুম্বই ইন্ডিয়ান্স-এর মালকিন নীতা আম্বানি (Neeta Ambani) ও তাঁর পরিবারের সঙ্গে তেন্ডুলকর পরিবারের যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে। এমনকি একটা সময় শোনা গিয়েছিল, সারার সঙ্গে অনন্ত আম্বানী (Anant Ambani)-র বিয়ে হতে পারে। কিন্তু পরবর্তীকালে তা গুজব বলে উড়িয়ে দেন সচিন।

মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্কুলিং শেষ করে লন্ডনে মেডিসিন নিয়ে ডাক্তারি পড়েছেন সারা। সম্প্রতি তিনি ভারতে ফিরে এসে মডেলিং-এর দিকে কেরিয়ার শুরু করেছেন। একটি ব্র্যান্ডের সঙ্গে তাঁর কোলাবোরেশন রয়েছে। এই ব্র্যান্ডের বিজ্ঞাপনে তাঁর সাথে বনিটা সান্ধু (Bonita Sandhu) ও তানিয়া শ্রফ (Tania Shroff)-কেও দেখা গিয়েছে।

অপরদিকে ব্যক্তিগত জীবনে টিম ইন্ডিয়ার টেস্ট ওপেনার শুভমান গিল (Shubhman Gill)-এর সঙ্গে সারার সম্পর্কের গুজব রটেছিল। শোনা গিয়েছিল, তাঁরা একে অপরকে ডেট করছেন। তবে এই বিষয়ে এখনও অবধি তাঁরা মিডিয়ায় কোনো বিবৃতি দেননি। শুভমানও সারাকে ইন্সটাগ্রামে ফলো করেন। শুভমানের সাফল্যে প্রায়ই ইন্সটাগ্রাম স্টোরিতে আনন্দ প্রকাশ করেন সারা। এমনকি শুভমানের ইনিংসের ভিডিও আপলোড করেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media