Hoop StoryHoop Viral

Anjali Arora: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অঞ্জলি-উরফি

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। মজার ভিডিও, গানের ভিডিও বা কারুর প্রতিভার ভিডিও অথবা কোন বিনোদনমূলক ভিডিও ভাইরাল হতে কিন্তু একেবারেই খুব বেশি সময় লাগে না। সবচেয়ে বড় কথা কোন নায়িকাদের নাচ কিংবা লাস্ট সময় কোন ভিডিও তাড়াতাড়ি শেয়ার হয়ে যায় মানুষের মধ্যে। তাইতো মানুষ আর এখন একাকীত্বে ভোগে না, হাতে একটা মুঠোফোন থাকলে নানান রকম ভিডিও চোখের সামনে ভাসে, আর তারপরেই সেই ভিডিওগুলো শেয়ার হয়ে যায়, এই আনন্দের ভিডিও মজার ভিডিওগুলো দেখতে দেখতে সময় অনেকটা চলে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে দুজন লাস্ট সময়ই নারীকে একজন হলেন উরফি, আরেকজন হলেন অঞ্জলী আরোরা, দুজনেই কিন্তু তার লাস্ট সময় নাচের জন্য একেবারে বিশ্ব বিখ্যাত হয়ে রয়েছেন। নীল রঙ এর শাড়িতে খুব লাস্যময়ী লাগছে উরফি। অসাধারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে কিছুক্ষণ পর থেকে ভাইরাল হতে শুরু করেছে। ভিডিওটি যে দুজন নারীকে দেখানো হয়েছে তারা দুজনেই কিন্তু ভীষণ অন্তত সোশ্যাল মিডিয়ার তাইতো বলছে।

তবে সকলের যে শুধুমাত্র এদের নাচের প্রশংসা করেন বা পোশাকের প্রশংসা করেন একেবারেই নয়, কিন্তু বেশ নানান রকম মতানুবাদ থাকে এদের প্রত্যেকটি সোশ্যাল মিডিয়ার পোস্টের কমেন্ট বক্সে রীতি মতন মানুষ রেগেও যান, কখনো কখনো। বাদাম কাকুর গানের সঙ্গে অসাধারণ নাচ নেচেছে অঞ্জলি প্রথম সোশ্যাল মিডিয়ার সকলের সামনে এসেছিলেন, তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন দুজনের অসাধারণ নাচ।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক