BollywoodHoop Plus

Urfi Javed: প্লাস্টিকের সাহায্যে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

বিতর্ক, সমালোচনা ও সোশ্যাল মিডিয়া ‘সেনসেশন’-এর অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)। বিতর্কের কেন্দ্রে থাকে একটাই বিষয়, সেটা হল তার ছকভাঙা পোশাক। বাহারি পোশাকে কিভাবে দর্শকদের মন জয় করতে হয়, তা ভালোভাবেই জানেন এই মডেল। অভিনয়ে নেই তেমন দক্ষতা, অভিনয়ের ব্যাপারে খুব একটা ভাবেননি তিনি নিজেও, তার একটাই অস্ত্র- ফ্যাশন। তার এই আল্ট্রা-মডার্ন ফ্যাশন অনেকের পছন্দসই না হলেও, অনেকের কাছে সাহসের আরেক নাম উরফি জাভেদ।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বি-টাউনের এই মডেল। প্রায় প্রতিদিনই নিজেকে আলাদা আলাদা সব পোশাকে ঢেকে অবতীর্ণ হন সেখানে। কখনো সেফটিপিন দিয়ে ঢাকা গোপনাঙ্গ, কখনো আবার খাবারের প্লেট এবং জুসের গ্লাস দিয়ে আব্রু ঢাকেন তিনি। আর সেই নিয়ে বিতর্কের শেষ নেই নেটিজেনদের মধ্যে। তবে এবার উরফি যা করলেন, তা দেখে ঘুম উড়ল নেটপাড়ার বাসিন্দাদের। কি এমন করলেন এই মডেল? দেখে নিন সবিস্তারে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একাধিক ছবি পোস্ট করেছেন এই মডেল। আর এই ছবিতে আবার তাকে দেখা গেল এক ‘উদ্ভট’ পোশাকে। এই ছবিতে দেখা গেছে, তার পরণে রয়েছে একটি লাল রংয়ের প্লাস্টিক দিয়ে তৈরি ক্ষুদ্র এক পোশাক। অর্থাৎ শুধুমাত্র তার স্তনযুগলকেই তিনি ঢেকেছেন এই পলিব্যাগ দিয়ে। নিম্নাঙ্গে রয়েছে দুধসাদা রংয়ের ডেনিম ট্রাউজার। বাকি বুকের উর্ধাংশ এবং নাভিস্থল উন্মুক্ত হয়েছে। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা তার চুল। খোলা প্রকৃতির মাঝেই দিনের আলোয় নানা লাস্যময়ী পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি।

পোস্টের ক্যাপশনে তিনি পোশাকের বিবরণও দিয়েছেন। সেখানে উরফি লিখেছেন, ‘আমি এই পোশাকটি প্লাস্টিক দিয়ে তৈরি করেছি। এই প্লাস্টিককে গলিয়ে আমার শরীরের আকৃতির করে তারপর সেটিকে একটি কেবল দিয়ে বেঁধে আমি পরেছি। আর এভাবেই তৈরি হয়েছে এই পোশাক’। তার এই পোশাক দেখে অনেকেই তাকে ফের শালীনতা শেখাতে এগিয়ে এসেছেন। অনেকেই আবার তার প্রতি নানা কটুক্তিও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা