whatsapp channel

Urfi Javed: খিদে মেটানোর সুযোগ পেলেন না ক্ষুধার্ত উরফি জাভেদ!

পোশাকে নেই কোনো রাখঢাক, কুমন্তব্যের প্রতি 'বেফিকর', নিজের সত্ত্বা নিয়ে স্বাধীনচেতা হয়ে বাঁচতে ভালোবাসার একটি জলজ্যান্ত উদাহরণ হলেন উরফি জাভেদ (Urfi Javed)। ছকভাঙা পোশাকে নিজেকে আবদ্ধ করে প্রায়ই জনসমক্ষে অবতীর্ণ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পোশাকে নেই কোনো রাখঢাক, কুমন্তব্যের প্রতি ‘বেফিকর’, নিজের সত্ত্বা নিয়ে স্বাধীনচেতা হয়ে বাঁচতে ভালোবাসার একটি জলজ্যান্ত উদাহরণ হলেন উরফি জাভেদ (Urfi Javed)। ছকভাঙা পোশাকে নিজেকে আবদ্ধ করে প্রায়ই জনসমক্ষে অবতীর্ণ হয়ে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন তৈরি করতে সিদ্ধহস্তা বি-টাউনের এই মডেল। কখনো চুল দিয়ে, কখনো আবার ফুল দিয়ে নিজের গোপনাঙ্গ ঢেকে ক্যামেরাবন্দি হতে তাকে দেখেননি, এমন নেটিজেন খুবই কম আছেন। তবে এবার এক নতুন গুঞ্জন শুরু হল উরফিকে নিয়ে। আর এই নিয়ে প্রশ্নের ঝড় উঠল তার প্রতি। কোন বিষয়ে ফের শিরোনামে এই মডেল? দেখুন।

Advertisements

সম্প্রতি বি-টাউনের এই মডেলের একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আর এই ভিডিওতে এই মডেলকে দেখা গেল এক অদ্ভুত পোশাকে। গাড়ি থেকে নামতেই প্যাপদের যেন চমকে দিলেন তিনি। তার পরণে ছিল গাঢ় নীল রংয়ের একটি ডিপনেক স্লিভলেস থাই-স্লিটেড গাউন। পোশাকের ফাঁকে উন্মুক্ত ছিল তার ক্লিভেজ। তবে এই পোশাকে তার বুকের দুপাশ এবং পেটের দুপাশ থেকে বেরিয়ে এসেছে শিংয়ের মতো চারটি অংশ। ফলে এই পোশাক দেখতে অনেকাংশে অদ্ভুত। মুখে মানানসই মেকআপ নিয়েই ধরা দিলেন তিনি।

Advertisements

তবে আসল বিতর্ক তৈরি হয় এর পর। গাড়ি থেকে নেমে সোজা একটি অভিজাত রেস্তোরাঁয় ঢুকলেন এই মডেল। কিন্তু সেখানে ম্যানেজারকে তিনি বলেন যে তার খুব খিদে পেয়েছে। কিন্তু ম্যানেজার তার কথা শুনে বলেন যে এই মুহূর্তে রেস্তোরাঁয় কোনো সিটি খালি নেই। সেই কারণে তিনি উরফিকে অন্য কোথাও যাওয়ার পরামর্শ দেন এবং সঙ্গে বলেন যে আগের থেকে বুক করে আসতে। কিন্তু উরফি তো কিছুতেই মানতে নারাজ। তিনি দাবি করেন যে তাকে ইচ্ছাকৃতভাবে রেস্তোরাঁয় ঢুকতে দেওয়া হচ্ছে না। তিনি রেগেমেগে ম্যানেজারকে হুমকিও দেন যে তিনি তাকে দেখে নেবেন। শেষমেষ এক বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এই মডেল।

Advertisements

আর এই ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই অনেকরকম মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘তোমার মত নাটক খুব কম মানুষই করতে পারে’; আবার অন্যজন লিখেছেন, ‘তোমাকে না ঢুকতে দেওয়াই ভালো, এই পোশাক দেখে তো ভয় পেয়ে যাবে অনেকেই’; আবার অনেকেই তার প্রশংসা করেছেন দুহাত তুলে। কেউ কেউ আবার নীতি পুলিশ হয়ে পোশাকের বিষয়ে তাকে কটাক্ষ করতেও ছাড়েন নি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা