whatsapp channel

Urfi Javed: কাউকে খুশি করতে পারবনা: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর খোলামেলা ও অদ্ভুতদর্শন পোশাকের জন্য বিখ্যাত। অধিকাংশ সময়েই তাঁর পোস্ট করা ছবি ও ভিডিওর নিচে কমেন্ট করে নেটিজেনদের একাংশ লেখেন, এই পোশাকটুকুও না পরলেই পারতেন…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর খোলামেলা ও অদ্ভুতদর্শন পোশাকের জন্য বিখ্যাত। অধিকাংশ সময়েই তাঁর পোস্ট করা ছবি ও ভিডিওর নিচে কমেন্ট করে নেটিজেনদের একাংশ লেখেন, এই পোশাকটুকুও না পরলেই পারতেন উরফি। কিন্তু উরফি সমালোচনাকে পাত্তা দেন না। তিনি নিজের মতো করে কেরিয়ার তৈরি করতে ব্যস্ত। তবে ইদানিং বলিউডের ফ্যাশন ডিজাইনারদের যথেষ্ট ভরসা রয়েছে উরফির উপর। কিন্তু সম্প্রতি সকলে একরকম অবাক হলেন। কারণ উরফি এবার কোনোরকম খোলামেলা পোশাক নয়, পরে এলেন একটি লং কুর্তি।

এদিন মুম্বইয়ে একটি স্টুডিওর বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি। তাঁরাও যথেষ্ট উচ্ছ্বসিত উরফিকে এই ধরনের পোশাকে দেখে। উরফির পরনে ছিল লম্বা ঝুলের ল্যাভেন্ডার রঙের কুর্তি। কুর্তির সাথে একই রঙের লেগিংস টিম আপ করেছেন উরফি। কুর্তির বেলস্লিভে রয়েছে সোনালি জরির কারুকার্য। কুর্তি জুড়ে রয়েছে হালকা সোনালি সুতোর এমব্রয়ডারি। গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। তাঁদের মধ্যেই অনেকে বলেন, আজ জনগণ খুশি হয়ে যাবেন। উরফি একটু গম্ভীর হয়ে বলেন, তিনি কাউকে খুশি করতে পারবেন না। এদিন উরফির মেকআপ ছিল যথেষ্ট উজ্জ্বল। গোলাপি লিপস্টিকে তিনি রাঙিয়েছিলেন ঠোঁট। গালে ছিল গোলাপি ব্লাশারের ব্যবহার। কানে পরেছিলেন চাঁদবালি ইয়ারিং।

পাপারাৎজিদের ক্যামেরার সামনে কিছুক্ষণের জন্য পোজ দিয়ে স্টুডিওর ভিতরে প্রবেশ করেন উরফি। তবে এদিন উরফির এই ভিডিও ভাইরাল হতেই তাঁর অনুরাগীদের একাংশ উরফির সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। তবে ট্রোলারদের একাংশ কটাক্ষ করে লিখেছেন, সূর্য আজ কোন দিকে উঠেছে!

বর্তমানে উরফি কাজ করছেন একাধিক মিউজিক ভিডিওয়। এছাড়াও বলিউডের ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-দের সাথে কাজ করছেন উরফি।

whatsapp logo