BollywoodHoop Plus

Vidya Balan: বাথটাবে বসে সমাজের উদ্দেশ্যে বার্তা বিদ্যার

অভিনেত্রী রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly)-র জীবনে মাইলস্টোন হয়ে গিয়েছে ‘অনুপমা’। তাঁর প্রতিবাদী সংলাপ বর্তমানে ট্রেন্ডে পরিণত হয়েছে। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন বিদ্যা বালন (Vidya Balan)। তবে একদম অভিনব কায়দায় ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করলেন বিদ্যা।

সম্প্রতি বিদ্যার শেয়ার করা ভিডিওতে দেখা গেল, বিদ্যার পরনে রয়েছে সাদা রঙের বাথরোব। সাদা বাথটবে দিব্যি আরাম করে বসে রয়েছেন তিনি। ঠোঁটে মেরুন রঙের লিপস্টিক। চুলে বাঁধা খোঁপা। বিদ্যা রীতিমত মজাদার ধরনে বললেন ‘অনুপমা’-র বিখ্যাত সংলাপ “ম্যায় ঘুমুঁ, ফিরুঁ, নাচুঁ, গায়ুঁ, হাসুঁ, খেলুঁ, বাহার যায়ুঁ, অকেলি যায়ুঁ, কিসি অউর কে সাথ যায়ুঁ, যাঁহা যায়ুঁ, যব যায়ুঁ, য্যায়সে ভি যায়ুঁ, আপকো কেয়া?” এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে বিদ্যা লিখেছেন “বোলো বোলো”। এরপরেই নেটিজেনদের প্রশংসা বিদ্যার ভিডিওর কমেন্ট বক্সে। ‘অনুপমা’ রূপালী রীতিমত চমকে গিয়েছেন, বিদ্যার মতো নায়িকা তাঁর সংলাপকে রিক্রিয়েট করেছেন দেখে।

রূপালী লিখেছেন, তিনি সম্মানিত কারণ বিদ্যা তাঁর সংলাপ বলেছেন। বিদ্যার অনুরাগীদের একাংশ দিয়েছেন হার্ট ইমোজি। অনেকে দিয়েছেন হাসির ইমোজি। সাবা পতৌদি (Saba Pataudi) তো রীতিমত খুশি বিদ্যার ভিডিও দেখে।

‘শেরনি’ ফিল্মে অভিনয়ের জন্য চলতি বছর বিদ্যা পেয়েছেন ফিল্মফেয়ার ‘বেস্ট অ্যাকট্রেস ক্রিটিক অ্যাওয়ার্ড’। এই ফিল্মে একজন মহিলা ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা। খুব শীঘ্রই বিদ্যাকে দেখা যাবে আগামী ফিল্ম ‘নিয়ত’-এ। এছাড়াও শীর্ষ গুহঠাকুরতা (Shirsha Guhathakurta) নির্মিত একটি ফিল্মে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

whatsapp logo