BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: নোংরা রান্নাঘরেই রোম্যান্সে মত্ত বিরাট-অনুষ্কা!

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র জুটি যথেষ্ট রোম‍্যান্টিক। বিয়ের এত বছর পরেও তাঁদের রসায়ন অটুট। দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। একে অপরের সাপোর্ট সিস্টেম তাঁরা। ইতিমধ্যে বিরাট ও অনুষ্কার সম্পর্ককে মজবুত করেছে তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা (Bhamika)।

সম্প্রতি এই তারকা দম্পতির একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, বিরাট ও অনুষ্কা একে অপরের সাথে খুনসুটিতে মত্ত। কিন্তু সকলে চমকে গিয়েছেন তাঁদের রান্নাঘর দেখে। নেটিজেনদের একাংশের মতে, রান্নাঘরটি অত্যন্ত নোংরা। ছবিতে বিরাটকে পিছন থেকে জড়িয়ে ধরেছেন অনুষ্কা। ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, তাঁরা দুজনে একসাথে রান্নাঘরে রান্না করছেন। কিন্তু অনুষ্কার পায়ের কাছে পড়ে রয়েছে হাত মোছার তোয়ালে। তার সাথেই কিচেনটপ মারাত্মক ভাবে ‘মেসি’। বিরাটের পরনে রয়েছে কালো রঙের থ্রি-কোয়ার্টার প‍্যান্ট ও সাদা ফুলস্লিভ টি-শার্ট। অনুষ্কা পরেছেন নীল রঙের ডেনিম ও সাদা রঙের টি-শার্ট। ছবিটি ভাইরাল হওয়ার পরেই নেটদুনিয়ায় রীতিমত সমালোচিত হচ্ছেন এই তারকা দম্পতি।

নেটিজেনদের একাংশ লিখেছেন, রান্নাঘরটি অত্যন্ত অগোছালো। অনেকে লিখেছেন, তাঁদের রান্নাঘর বিরাট-অনুষ্কার তুলনায় যথেষ্ট পরিষ্কার। অনেকে লিখেছেন, অযথা জলের অপচয় করছেন বিরাট ও অনুষ্কা। অনেকে অবশ্য বিরাট-অনুষ্কার ছবির প্রশংসাও করেছেন।

আপাতত আপকামিং ফিল্ম ‘চাকদহ এক্সপ্রেস’ নিয়ে ব্যস্ত অনুষ্কা। এটি ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক। এই ফিল্মের শুটিংয়ের জন্য কিছুদিন আগেই কলকাতায় ঘুরে গিয়েছেন অনুষ্কা। চেখে দেখেছেন কলকাতার খাবারও।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)