BollywoodHoop Plus

Virat-Anushka: বিরাটের সঙ্গে ইউরোপ সফর মোটেও সুখকর হচ্ছে না, জানালেন অনুষ্কা

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) ইদানিং প্রায়ই বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। কয়েক মাস আগে মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছিলেন তাঁরা। সঙ্গে অবশ্যই ছিল তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা (Bhamika)। সম্প্রতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শেষ হতেই ইউরোপ ঘুরতে বেরিয়ে পড়েছেন বিরাট ও অনুষ্কা।

তবে তাঁদের ইউরোপ সফর মোটেও সুখকর হচ্ছে না বলে জানিয়েছেন অনুষ্কা। কারণ বর্তমানে সমগ্র ইউরোপ জুড়ে চলছে তাপপ্রবাহ। বর্তমানে প‍্যারিসে রয়েছেন বিরাট ও অনুষ্কা। সেখানে এই মুহূর্তের তাপমাত্রা একচল্লিশ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। ফলে স্বাভাবিক ভাবেই এই ধরনের আবহাওয়া পছন্দ হচ্ছে না তাঁদের। অপরদিকে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে বিরাটের পারফরম্যান্স নিয়ে এখনও চলছে পোস্টমর্টেম। তাঁকে নিয়ে সমালোচনা শেষ হচ্ছে না।

বিরাটের কেরিয়ারে বর্তমানে টাল-মাটাল সময় চললেও অনুষ্কা আবারও কামব্যাক করতে চলেছেন বড় পর্দায়। 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘জিরো’-র পর অনুষ্কাকে আর বড় পর্দায় দেখা যায়নি। এই ফিল্মে অনুষ্কার বিপরীতে অভিনয় করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘জিরো’ ছিল চূড়ান্ত অসফল। এরপর 2020 সালের অগস্ট মাসে অনুষ্কা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান। 2021 সালে জন্ম হয় ভামিকার।

তবে এবার মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে নতুন রূপে দেখা যাবে অনুষ্কাকে। ঝুলনের ভূমিকায় অভিনয়ের জন্য যথেষ্ট কড়া নিয়মানুবর্তিতা ও প্র্যাকটিসের মধ্য দিয়ে যেতে হয়েছে অনুষ্কাকে। তাঁকে পর্দার ‘ঝুলন’ হয়ে উঠতে সাহায্য করেছেন বিরাটও।

whatsapp logo