BollywoodHoop PlusHoop SportsHoop Trending

মা হওয়ার পর স্বামী বিরাটের হাত ধরে প্রথমবার ক্যামেরার সামনে এলেন অনুষ্কা

গত ১১ই জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। দেখতে দেখতে দেখতে ১০ দিন হয়ে গেল অনুষ্কার কন্যা সন্তানের বয়স। মেয়ের জন্মের ১০ দিন হয়ে গেল কিন্তু মেয়েকে একনজর দেখার সৌভাগ্য এখনো কারোর হয়নি। পুরোনো সিদ্ধান্ততে এখনো অনড় রয়েছে এই হেভি ওয়েট কাপল। সন্তান জন্মের আগে সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা অন্যান পাঁচজন সন্তানের মতো নিজের সন্তানকে মানুষ করবেন। আর কথা মতো তাই হয়েছে। আর কথামতো নিজের মেয়েকে ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরে রেখে বেশ আদরে মানুষ করছেন।

এদিকে ছোট্ট বিরুষ্কাকে একনজর দেখার জন্য পুরোপুরি উদগ্রীব। কিছুতেই মন বসেনা। অবশ্য বিরুষ্কার কন্যার পায়ের ছবি বিরাট কোহালির ভাই বিকাশ কোহলি তাঁর ইন্সটাপেজে শেয়ার করেন। সাথে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিরুষ্কার কন্যা ছোট্ট দু’টি পা বেরিয়ে রয়েছে সাদা কম্বলের তলা থেকে। বিরুষ্কার পরিবারের তরফ থেকে এই প্রথম ছবিটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে মা ও মেয়ে বাড়ি ফিরে গিয়েছেন সকলের আড়ালে।

বিরুষ্কা নিজের প্রথম কন্যা সন্তানের নাম রেখেছেন আনভী। আর আনভির মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই তাঁর কোনো ছবি সোশ্যাল মিডিয়া কিংবা মিডিয়াতে প্রকাশ্যে আনেনি। গত সপ্তাহেই  মুম্বইয়ের সকল সাংবাদিকদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি করে জানানো হয়েছে, বাবা-মা হিসাবে তাঁদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে সকলের কাছে। তাঁরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চান আর এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন। তাদের সন্তানের কোনওরকম ছবি তুলে কোথাও শেয়ার না করার আর্জি জানালেন। আর সকলকে ধন্যবাদ জানালেন। আর বললেন তাঁদের যত খুশি ছবি তুলুক তাতে এই জুটির কোনো আপত্তি নেই।

১০দিন পর এবার অভিনেত্রী ক্যামেরার সামনে উপস্থিত হলে। ক্লিনিকে চিকিৎসকদের কাছে রুটিন চেক-আপের জন্য যাওয়ার আগে দেখা মিলল বিরুষ্কার। আর তাই দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। হবে না কেন। সন্তানের জন্মের পরেও নতুন মাম্মা একদম ফিট চেহারায় মিলল। নেই শরীরে কোনো মেদ। ব্লু ডেনিম আর ম্যাচিং শার্টে পাওয়া গেল অনুষ্কাকে। এই করোনা আবহে মুখ সাদা মাস্ক পড়তে ভোলেননি। সাদামাটা লুক আর খোলা চুলে সাথে ছিল কালো রঙা স্লিং ব্যাগ। স্ত্রীর সাথে দেখা মিললো ভারতের অধিনায়কের। বিরাট এই দিন কালো শার্ট আর প্যান্টে তাক লাগালেন। পরী মেয়ের জন্মের খুশি ফুটে উঠেছে বাবা-মা দুজনের চোখেমুখে। এই দিন দুজনেই হাসি খুশি মেজাজে পোজ দিলেন অনেকক্ষণ। মেয়ের ছবি না তোলায় সকলকে ধন্যবাদ জানালেন নতুন মাম্মা। নিমেষে ভাইরাল এদের এই পোজ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)