whatsapp channel

Sidharth Shukla: শেহনাজের কোলে মাথা রেখেই মৃত্যু সিদ্ধার্থের, চাঞ্চল্যকর দাবি অভিনেত্রীর পরিবারের

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস' বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

Advertisements

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এর মধ্যেই গতকাল রাত থেকে সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)-এর বাবার একটি কথা ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

Advertisements

শেহনাজের বাবা দাবি করেছেন, বুধবার রাত সাড়ে ন’টা নাগাদ শারীরিক অস্বস্তি নিয়ে শুটিং থেকে বাড়ি ফেরেন সিদ্ধার্থ। সেই সময় তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন শেহনাজ। সিদ্ধার্থকে প্রথমে লেবুর জল ও পরে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু অস্বস্তি বাড়তে থাকায় শেহনাজ ও সিদ্ধার্থের মা তাঁকে বিশ্রাম নিতে বলেন। সেই সময় সিদ্ধার্থ শেহনাজকে তাঁর পাশে থাকতে বলেন ও পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। সিদ্ধার্থের কথামতো শেহনাজ তাই করেন। এরপর সিদ্ধার্থ শেহনাজের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েন। শেহনাজও ঘুমিয়ে পড়েছিলেন।

Advertisements

পরদিন সকাল সাতটা নাগাদ ঘুম থেকে উঠে সিদ্ধার্থকে ডাকতে গিয়ে শেহনাজ দেখেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। এরপর তিনি ভয় পেয়ে পরিবারের সকলকে ডেকে আনেন। পারিবারিক ডাক্তারকে খবর দেওয়া হলে তিনি এসে সিদ্ধার্থকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

Advertisements

এবার প্রশ্ন এইখানে, কাল সারাদিন ধরে জানা গিয়েছিল, সিদ্ধার্থের শেষ সময়ে তাঁর মা তাঁর সাথে ছিলেন। শোনা গিয়েছিল, শেহনাজ অসুস্থ হয়ে পড়েছিলেন। পরিবারের তরফে কিন্তু একবারও শেহনাজের উপস্থিত থাকার কথা শোনা যায়নি। কিন্তু হঠাৎই শেহনাজের বাবার এই কথা সন্দেহের উদ্রেক করছে। কারণ সিদ্ধার্থ বাড়িতে ফিরেছিলেন রাত আটটা নাগাদ। সেই সময় শারীরিক অস্বস্তি থাকায় সিদ্ধার্থ তাঁর মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। এই ঘটনার প্রত‍্যক্ষদর্শী রয়েছেন। শেহনাজের বাবার এই কথায় অনেকেই মনে করছেন, সিদ্ধার্থের উপর শেহনাজ ও তাঁর পরিবার কোনো চাপ সৃষ্টি করছিলেন না তো! সিদ্ধার্থের মৃত্যুসংবাদ শোনার পর শেহনাজের ভাই শেহবাজ (Shahbaz Gill)-কে দেখা গিয়েছে সিদ্ধার্থের বাড়িতে আসতে।

এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থের পোস্টমর্টেম রিপোর্ট আসার পর তাঁর পার্থিব দেহ তুলে দেওয়া হবে তাঁর পরিবারের হাতে। সিদ্ধার্থের দেহ নিয়ে শ্মশানের উদ্দেশ্যে অন্তিম যাত্রা শুরু হবে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। সিদ্ধার্থের মৃত্যুকে রহস্যজনক মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। ক্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হয়েছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

পয়লা সেপ্টেম্বর রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar), সলমান খান (Salman Khan) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan), শ্বেতা গুলাটি (Sweta Gulati)-রা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media