Hoop PlusTollywood

Rituparna Sengupta: অভিনেত্রী ঋতুপর্ণার বদভ্যাস কি!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কে প্রায়ই বিভিন্ন রেডিও স্টেশনে সাক্ষাৎকার দিতে যেতে হয়। তবে ক্লান্তি নেই তাঁর। হাসিমুখে সব প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। প্রশ্ন এড়িয়ে যাওয়া তাঁর ধাতে নেই। সম্প্রতি ঋতুপর্ণা এসেছিলেন ‘ইস্ক এফ এম’-এর কলকাতার স্টুডিওয়। সেখানেও তাঁর জন্য অবশ্যই আরজে রিয়া (Rj Riya) বরাদ্দ রেখেছিলেন ‘হট সিট’।

আরজে রিয়া প্রথমেই বলে দিলেন, ঋতুপর্ণা তাঁর প্রিয় অভিনেত্রী। সাদা আনারকলি পরা ঋতুপর্ণার মুখে সামান্য লাজুক হাসি ফুটে উঠল। রিয়ার তরফ থেকে ছোঁড়া প্রশ্নবাণের প্রথমেই ছিল ইন্ডাস্ট্রির তিনজন প্রিয় বন্ধুর নাম। কৌশলী ঋতুপর্ণা হেসে বললেন, ইন্ডাস্ট্রির সকলেই তাঁর প্রিয় বন্ধু। রিয়া মজা করে বলেই ফেললেন “ব্যস! হয়ে গেল।“ এরপর তিনি জিজ্ঞাসা করলেন, কোন তিনটে জিনিস যা ছাড়া ঋতুপর্ণা বাড়ি থেকে বেরোবেন না। ঋতুপর্ণা জানালেন, স্যানিটাইজার, ব্যাগ যার মধ্যে থাকে তাঁর প্রয়োজনীয় জিনিসপত্র ও জল। রিয়া বললেন, ঋতুপর্ণা ফোনের কথা বলেননি। অতএব ফোন ছাড়া তাঁর চলে যাবে।

ঋতুপর্ণার ফেভারিট স্ট্রিট ফুডের কথা জিজ্ঞাসা করতেই তিনি বললেন, ফুচকা। খুব খারাপ ডাকনামের প্রশ্নের উত্তরে তিনি বললেন, সব ডাকনাম আদরের। এরপর রিয়া জানতে চাইলেন, ঋতুপর্ণার একটি গুড হ্যাবিট ও একটি ব্যাড হ্যাবিটের প্রসঙ্গে। ঋতুপর্ণা বললেন, তাঁর গুড হ্যাবিট হল তিনি যথেষ্ট হার্ডওয়ার্কিং। পরিশ্রম করতে পছন্দ করেন তিনি। তবে তাঁর খারাপ অভ্যাস হল, তিনি খুব ইমোশনাল। সহজেই সকলকে বিশ্বাস করে পরে বিশ্বাসঘাতকতার শিকার হন ও আঘাত পান।

সম্প্রতি রিলিজ করেছে ‘মহিষাসূরমর্দিনী’। এই ফিল্মে মহাকাশচারিণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা। তাঁর বিপরীতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

whatsapp logo