whatsapp channel

কলকাতায় বসেই কিনে ফেলুন আলিয়ার শিফন শাড়ি, দাম কত জানেন?

পুজো (Durgapuja) তো প্রায় এসেই পড়ল। জামাকাপড় কটা হল? এখন থেকেই এমন প্রশ্নের সম্মুখীন নিশ্চয়ই হয়ে গিয়েছেন পাঠকদের অনেকেই। ছোটবেলার মতো পুজোর জামা নিয়ে এখন আর অতটা উৎসাহ না থাকলেও…

Nirajana Nag

Nirajana Nag

পুজো (Durgapuja) তো প্রায় এসেই পড়ল। জামাকাপড় কটা হল? এখন থেকেই এমন প্রশ্নের সম্মুখীন নিশ্চয়ই হয়ে গিয়েছেন পাঠকদের অনেকেই। ছোটবেলার মতো পুজোর জামা নিয়ে এখন আর অতটা উৎসাহ না থাকলেও পুজোর শপিং নিয়ে বরাবরই একটা আলাদা আকর্ষণ, নস্টালজিয়া কাজ করে আপামর বাঙালির মধ্যে। আর পুজোর কটা দিন যদি ভিড়ের মাঝে আলাদা করে নজর কাড়তে হয় তাহলে তো কেনাকাটা করার আগে হাল ফ্যাশন নিয়ে একটু পড়াশোনা করতেই হয়। চোখ কান খোলা রাখলে তবেই না হয়ে উঠবেন ফ্যাশনিস্তা।

প্রতি বছরই পুজোর আগে কিছু পোশাক দখল করে নেয় বাজার দোকান। সে বছর ফ্যাশনে সেটাই ‘ইন’। কিন্তু একটি পোশাক কখনোই পুরনো হয় না। সেটা হল শাড়ি। আর কে না জানে, বাঙালি নারীকে শাড়িতেই সবথেকে বেশি মানায়। ইদানিং সব বয়সের মধ্যেই শাড়ির প্রতি একটা আকর্ষণ লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়া ভাটকে নানান রঙের শিফন শাড়ি পড়তে দেখে উচ্ছ্বসিত মহিলা ভক্তরা। জানিয়ে রাখি, এ বছর পুজোয় কিন্তু আলিয়ার এই শাড়িগুলোর চাহিদা আকাশছোঁয়া।

কলকাতায় বসেই কিনে ফেলুন আলিয়ার শিফন শাড়ি, দাম কত জানেন?
আলিয়া ভাট

হলুদ, কমলা, লাল, গোলাপি কিংবা বিভিন্ন রঙা শিফন শাড়িতে রকি অউর রানি ছবিতে একাই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিলেন আলিয়া। সিনেমায় তাঁর চরিত্রটিও কিন্তু ছিল বাঙালি। কিন্তু আলিয়ার মতো শাড়ি খুঁজতে গেলে কিন্তু মুম্বই যাওয়ার দরকার নেই। কলকাতায় বসেই পেয়ে যাবেন মনের মতো সব শাড়ি, এক্কেবারে সিনেমার মতোই। যাবেন কোথায়? পাবেন কোথায়? দামই বা কেমন সব উত্তর রইল এই প্রতিবেদনে।

সারা বছর যতই মানুষ অনলাইন শপিং করুক না কেন, পুজোর সময় পায়ে হেঁটে, ভিড় ঠেলে, দরাদরি করে না কিনতে পারলে যেন ঠিক স্বস্তি পাওয়া যায় না। তার জন্য এসপ্ল্যানেড থেকে দক্ষিণে গড়িয়াহাট পর্যন্ত রয়েছে রকমারি পোশাকের পসরা। এখানেই পেয়ে যাবেন আলিয়ার মতো শিফন শাড়ি। ডোভার টেরেস এবং গড়িয়াহাটে খুঁজলেই অনেক দোকান পেয়ে যাবেন যেখানে রয়েছে এই শাড়ি। দাম ৮০০ থেকে শুরু করে রয়েছে ৫০০০ পর্যন্ত। একটু দরাদরি করতে জানলে কমিয়ে আনতে পারেন ৬০০-৬৫০ তেও। একটু ডিজাইনার কিছু খুঁজছেন? গড়িয়াহাটে তাও পাবেন। মুম্বইয়ের বিখ্যাত বাঙালি ডিজাইনার সব্যসাচীর রেপ্লিকা শাড়িও পেয়ে যেতে পারেন এখানেই। এছাড়া এসপ্ল্যানেড এবং ফোরাম মলেও পাবেন পছন্দসই শিফন শাড়ি। এই শাড়ির সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ, গাঢ় করে কাজল আর নাকে নাকছাবি পরলে আপনিই হয়ে উঠতে পারেন এবারের পুজোর আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই