BollywoodHoop Plus

Urfi Javed: অনাবৃত পিঠে ছবি শেয়ার করে কি লিখলেন উরফি!

2022 তো বটেই, এবার 2023 সালেও সম্ভবতঃ ছেয়ে যেতে চলেছেন উরফি জাভেদ (Urfi Javed)। 2022 জুড়ে শুধুই তিনি ছিলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। বারবার বিতর্কিত হয়েছেন, সমালোচিত হয়েছেন। কিন্তু সবকিছু অতিক্রম করে এগিয়ে গিয়েছেন উরফি। তাঁর অদম্য মানসিকতা তাঁকে পৌঁছে দিয়েছে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকার শীর্ষে। এবার নববর্ষের শুরুতেই একটি বিতর্কিত ছবি শেয়ার করেছেন উরফি।

2 রা জানুয়ারি, উরফি টুইটারে তাঁর একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, উরফি ক্যামেরার দিকে পিছন ফিরে রয়েছেন। তাঁর উর্ধ্বাঙ্গ অনাবৃত। নিম্নাঙ্গে রয়েছে একটি ডেনিম জগার্স। অনাবৃত পিঠ ক্যামেরার সামনে। ডান হাতে নিজের স্তন আবৃত করেছেন উরফি। বাঁ হাত শূন্যে তুলে তিনি দুই আঙুলের সাহায্যে ‘ভি’ দেখাচ্ছেন। ছবিটি তোলা হয়েছে একটি বিলাসবহুল হোটেলের বাথরুমে। উরফির সামনে রয়েছে জাকুজি। স্বচ্ছ কাঁচের মাধ্যমে বাইরে দেখা যাচ্ছে, দুবাইয়ের ইমারত। ছবিটি শেয়ার করে উরফি লিখেছেন, তাঁর পশ্চাদ্দেশে চুম্বন করতে। এই ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ উরফিকে ট্রোল করে লিখেছেন, তিনি যদি এতই সাহসী তাহলে ক্যামেরার দিকে পিছন ফিরে ছবি তুলেছেন কেন! উরফি অবশ্য এই ধরনের ট্রোলের জবাব দেননি।

সাম্প্রতিক কালে বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ টুইট করে লেখেন, মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন উরফি। এমনকি তিনি উরফিকে গ্রেফতারের দাবিও জানান। প্রত্যুত্তরে উরফি লেখেন, তিনি জেলে যেতে প্রস্তুত। কিন্তু তার আগে চিত্রাকে তাঁর ও চিত্রার পরিবারের সম্পত্তির হিসাব দিতে হবে। উরফির মতে, রাজনীতিবিদদের আয়ের উৎস সকলকে জানানো উচিত। জনগণের জানা উচিত, রাজনীতিবিদরা কোথা থেকে আয় করেন!

গত বছর মুক্তি পেয়েছিল উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘হায় ইয়ে মজবুরি’। এই মিউজিক ভিডিওয় উরফির অভিনয় প্রশংসিত হলেও তাঁর শাড়ি পরার ধরন নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক।

whatsapp logo