Hoop Life

Lifestyle: মেয়েদের শরীরের এই বিশেষ অঙ্গে লোম থাকা অত্যন্ত শুভ

বর্তমানে সাজ পোশাকের জন্য মহিলাদের শরীরের নানান অংশে লোম কেটে ফেলার প্রবণতা অনেকাংশে বেড়ে গেছে। কিন্তু সমুদ্র সাস্ত্র বলছে এই শরীরে মহিলাদের লোম থাকাটা অনেক আংশে ভালো হয়। এমনকি তাদের স্বামীদের জন্য তাদের শুভ বার্তা বয়ে আনতে পারে। তাই আজ থেকে লোম কাটার সময় একবার ভেবে দেখুন, এই শরীরের লোম যদি আপনার জীবনে অনেকটা ভালো করতে সাহায্য করে, তাহলে শুধুমাত্র সাজাগোজার জন্য কেনই বা এই লোম কেটে পরিষ্কার করবেন? তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন শরীরের কোন অংশে লোম থাকা মহিলাদের জন্য অত্যন্ত শুভ।

মহিলাদের যদি সারা শরীরে লোমের আধিক্য বেশি থাকে তাহলে তারা অত্যন্ত ভালো হয়। সমুদ্রসাস্ত্র বলছে, এই ধরনের মহিলারা অনেক ভাগ্যবান হন। তাই শুধুমাত্র সাজা গোজার কারণে গায়ের লোম তুলে ফেলবেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, কানে চুল থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয় বিশেষ করে কানে লোম থাকলে, সে জাতক জাতিকারা অত্যন্ত প্রতিভাবান হন এবং প্রচুর অর্থের অধিকারী হয়ে থাকেন। এদের উপরেই ঈশ্বররা সবসময় আশীর্বাদ করেন আর এই আশীর্বাদের জন্যই এরা জীবনে অনেক উন্নতি করতে পারে। যে সমস্ত মহিলাদের হাত এবং পায়ে প্রচুর পরিমাণে লোম থাকে তারা কিন্তু জীবনে প্রচুর চড়াই উতরাই মুহূর্তকে পার করেছেন। এদের জীবনে অবশ্য সুখ বেশিদিন দীর্ঘস্থায়ী হয় না, যাওয়া আসা করে ।

বাহুমুলে লোম থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে বর্তমানে সাজ পোশাকের জন্য নানাভাবে এই লোমকে তুলে ফেলা হয়। যদি অসুবিধা মনে হয়, তাহলে পুরোটা না কেটে ফেলাই ভালো। অনেকের শেভিং করে থাকেন, কিন্তু আপনি কি জানেন? এটি আপনার ভালোবাসার মানুষের জন্য অনেকখানি শুভ বার্তা বয়ে আনতে পারে। সমুদ্র শাস্ত্র মতে, যে মহিলাদের পিঠে চুল থাকে, তারা অত্যন্ত সাহসী, অনেক বেশি মনের জোর থাকে। অন্যের প্রতি দায়িত্বশীল হয়ে থাকেন। এর অর্থ ভাগ্য অনেক ভালো হয়ে থাকে। অধিকাংশই এখন ফ্যাশনের জন্য এই শরীরের নানান জায়গা কার রুম কেটে ফেলছেন। এমন করা উচিত না।

মহিলাদের শরীরের এই ছোট ছোট চিহ্ন গুলি তাদের স্বামী বা ভালবাসার মানুষদের জন্য অনেকখানি শুভ বার্তা বয়ে নিয়ে আসে। শাস্ত্র মতে, যে মহিলাদের মাথার চুল লম্বা, ঘন ও কালো সেই মহিলাদেরও অত্যন্ত শুভ মনে করা হয়। যে পুরুষ এমন মহিলার সঙ্গে বিবাহ করেন তারা সফল হন। চাকরি ও ব্যবসায় ভালো হন এই মহিলারা। তাহলে শুধুমাত্র সাজা গোছার জন্য বা প্রসাধনের জন্য বা নিজেকে দেখতে সুন্দর লাগবে বলে গায়ের লোম পরিষ্কার না করাই ভালো।