whatsapp channel

Yash Dasgupta: অভিনেতা যশের লক্ষ্মী আরাধনা

চলতি বছরের খবরের শিরোনামে বারবার উঠে এসেছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর নাম। যশের সঙ্গে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সম্পর্ক নিয়ে যেমন চর্চা হয়েছে, তেমন তাঁর জীবনে এসেছে এক নতুন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

চলতি বছরের খবরের শিরোনামে বারবার উঠে এসেছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর নাম। যশের সঙ্গে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সম্পর্ক নিয়ে যেমন চর্চা হয়েছে, তেমন তাঁর জীবনে এসেছে এক নতুন সদস্য, ঈশান। নুসরত ও যশের একমাত্র পুত্রসন্তান ঈশানের জন্ম হয়েছে কয়েক মাস আগে। সব মিলিয়ে বছরটা ভালোই কাটছে যশের। ইতিমধ্যেই তাঁর বাড়িতে ছিল কোজাগরী লক্ষ্মীপুজো।

Advertisements

রীতিমতো মা লক্ষ্মীর মূর্তি প্রতিষ্ঠা করে পুজো হয়েছে যশের বাড়িতে। মা লক্ষ্মীর আরাধনার প্রসাদ হিসাবে পিতলের থালায় দেওয়া হয়েছিল চিঁড়ের মোয়া, মুড়ির মোয়া। ডায়েট ভুলে কোজাগরীর দিন যশ শেষ অবধি পুরো থালাটাই তুলে নিলেন। সেই ছবি নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করে যশ তাঁর অনুরাগীদের জানিয়েছেন লক্ষ্মীপুজোর শুভেচ্ছা। যশের ছবির নিচে কমেন্ট করে প্রযোজক ও পরিচালক রামকমল মুখার্জী (Ramkamal Mukherjee)-ও মা লক্ষ্মীর জয়জয়কার করেছেন। যশের অনুরাগীরাও যশকে কোজাগরীর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, যশের মুখ দেখেই মনে হচ্ছে, তিনি মোয়া খাওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

Advertisements

সম্প্রতি যশ শেষ করেছেন এণা সাহা (Ena Saha) প্রযোজিত ফিল্ম ‘চিনেবাদাম’-এর শুটিং। এণার প্রযোজনা সংস্থার অফিসে বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে এসেছিলেন যশ ও নুসরত। সেদিন তাঁর সিঁথিতে দেখা গিয়েছিল সিঁদুর। অনেকের ধারণা, যশ ও নুসরত গোপনে বিয়ে সেরেছেন। তবে পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস হল যশের প্রকৃত নাম। ঈশানের পুরো নাম ঈশান জে.দাশগুপ্ত।

Advertisements

নুসরতের মাতৃত্বকালীন সময় জুড়ে ছিলেন যশ। তিনি জানিয়েছেন, নুসরত অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর কি করণীয় জানতে চেয়েছিলেন যশের কাছে। যশ বলেছিলেন, শরীর নুসরতের, তাই সিদ্ধান্ত নুসরতের হওয়া উচিত। নুসরত যাই সিদ্ধান্ত নিন না কেন, যশ তাঁর পাশে আছেন। আপাতত যশ ও নুসরতের সময় ঈশানকে নিয়ে ভালোই কাটছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media