Hoop PlusTollywood

Yuvaan: মোবাইলে মশগুল হয়ে কি দেখছে ছোট্ট ইউভান! ভিডিও শেয়ার করলেন রাজ

সবেমাত্র মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। ফিল্মের গান ‘আশমানি ভোর’ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই গানটি রাজের পুত্রসন্তান ইউভান (Yuvaan)-এরও খুব প্রিয় গান। সম্প্রতি রাজ একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, মোবাইলে গানটি নিজেই চালিয়ে শুনছে ইউভান।

রাজের শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, আরবানার বাড়ির নিরিবিলিতে সোফার উপর আর পাঁচটা বাচ্চার মতোই উপুড় হয়ে মোবাইলের দিকে তাকিয়ে রয়েছে ইউভান। সে নিজেই বারবার ‘আশমানি ভোর’ গানটির ভিডিও চালিয়ে রীতিমত মাথা নেড়ে শুনছে। যতবার ভিডিওটি বন্ধ হয়ে যাচ্ছে, ততবারই ইউভান নিজে ভিডিওটি চালাচ্ছে। রাজ ভিডিওটি শেয়ার করে লিখেছেন ‘আশমানি ভোর’ গানটি ইউভানের খুব প্রিয়। রাজের শেয়ার করা ভিডিওতে কমেন্ট করে ইউভানকে ফোন দিতে বারণ করেছেন শুভশ্রী (Subhasree Ganguly)। অনিন্দিতা বোস (Anindita Bose), নীল রায় (Nil Roy)-রা ইউভানকে জানিয়েছেন অনেক ভালোবাসা।

স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’ নিয়ে এই ফিল্মের মুখ্য অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)-এর আক্ষেপ ছিল ফিল্মটি 2022 সালের আগে যখন সমাজে ধর্মীয় চাপান-উতোর বেড়েছিল, তখন মুক্তি পেলে ভালো হত। কিন্তু রাজের মতে, ধর্ম নিয়ে হানাহানি প্রাচীন কাল থেকেই রয়েছে যা শেষ হওয়ার নয়। তবে বারবার রিলিজের ঠেট পরিবর্তিত হতে হতে অবশেষে মুক্তি পেল ধর্মযুদ্ধ।

‘ধর্মযুদ্ধ’-এর অন্যতম প্রাপ্তি স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। ‘আম্মি’-র চরিত্রে স্বাতীলেখা তুলনাহীন। এই চরিত্রটি যেন সর্বংসহা হয়েও প্রতিবাদে মুখর। এছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), পার্ণো মিত্র (Parno Mitra), কৌশিক রায় (Koushik Roy), সোহম চক্রবর্তী (Soham Chakraborty)প্রমুখ।