BollywoodHoop Plus

Salman Khan: শরীরে জমেছে মেদ, চেনাই যাচ্ছে না সলমানের এই সুন্দরী নায়িকাকে

ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)-এর বডি ডাবল হিসাবে জীবন শুরু করেছিলেন জারিন খান (Zareen Khan)। ভারতে টুকটাক মডেলিং করলেও বলিউড বরাবর তাঁর পাখির চোখ ছিল। কিন্তু বলিউডে প্রবেশের গোড়ার দিকে ক্যাটরিনার বডি ডাবল হিসাবে কাজ করতে হয়েছিল তাঁকে। এই কাজ করতে গিয়েই সলমান খান (Salman Khan)-এর চোখে পড়ে যান তিনি। তাঁরই বিপরীতে হিন্দি ফিল্ম ‘বীর’-এ জারিনকে নায়িকার চরিত্রে বেছে নেন সলমান। তবে সেই সময় জারিনের ওজন ছিল যথেষ্ট বেশি। তবে সঠিক পোশাক ও মেকআপের কারণে তিনি আকর্ষণীয় ছিলেন। সলমানের সহযোগিতা সত্ত্বেও জারিনের বলিউড কেরিয়ার উল্লেখযোগ্য নয়। তবে ভারি চেহারার জন্য বারবার তাঁকে বডি শেমিং-এর শিকার হতে হয়েছে। এই কারণে ওয়ার্কআউট ও সঠিক ডায়েটের মাধ্যমে ওজন কমিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়েছিলেন জারিন।

কিন্তু সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে তাঁকে দেখা গেল একটু অন্যরকম লুকে। এদিন জারিনের পরনে ছিল নীল রঙের কার্টুন আঁকা ড্রেস। চোখে সানগ্লাস পরেছিলেন তিনি। চুল খোলা ছিল। হালকা মেকআপ করেছিলেন জারিন। হাসিমুখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। জারিনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই নেটিজেনরা দ্বিধাবিভক্ত। অনেকেই বলছেন, জারিন প্রায় হঠাৎই মোটা হলেন কিভাবে! অনেকের মতে, জারিনদের মতো স্থূলকায় অভিনেত্রীরা ভারতীয় ফিল্মের জন্য সঠিক।

তবে সলমানের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে আসার কারণে বরাবর কটাক্ষের সম্মুখীন হয়েছেন জারিন। একসময় তিনি অভিযোগ করেছিলেন বলিউডের রাজনীতির ব্যাপারে। বহু ফিল্মে তাঁকে বাছাই করার পরও রিপ্লেস করা হয়েছে। নেওয়া হয়েছে অন্য নায়িকাকে। তবে জারিন অভিনীত ফিল্ম ‘হেট স্টোরি 3’ যথেষ্ট চর্চিত হয়েছিল। কারণ এই ফিল্মে তিনি ছিলেন সাহসী।

শুধুমাত্র হিন্দি ফিল্ম নয়, জারিন অভিনয় করেছেন একাধিক তামিল, তেলেগু, পঞ্জাবি ফিল্মে। কিন্তু তাঁর অভিনয় কেরিয়ার সফল হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo