whatsapp channel

Ena Saha: জিমে গিয়ে ঘাম ঝরাতে ব্যস্ত এনা, ভারী শরীর নিয়ে ধেয়ে এলো কটাক্ষ

স্কুল থেকে বেরিয়ে বাড়ি ফিরতেন না, সোজা যেতেন শ্যুটিংয়ের সেটে। ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছিল অভিনেত্রী এনা সাহার (Ena Saha)। সিনেমায় অভিনয় থেকে প্রযোজনা- সবই করেছেন এনা। সতীর্থদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

স্কুল থেকে বেরিয়ে বাড়ি ফিরতেন না, সোজা যেতেন শ্যুটিংয়ের সেটে। ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছিল অভিনেত্রী এনা সাহার (Ena Saha)। সিনেমায় অভিনয় থেকে প্রযোজনা- সবই করেছেন এনা। সতীর্থদের থেকে অনেকটা অল্প বয়সেই সবকিছু সামলাচ্ছেন তিনি। এর মাঝে সামলেছেন ব্যক্তিগত জীবনে নানা কাটাছেঁড়ার ঝড়। তবে সবটা একাহাতে ম্যানেজ করেছেন তিনি। একপ্রকার নিজেকে নিয়ে বেশ জেদি অভিনেত্রী এনা সাহা।

Advertisements

তবে এবার নয়া অবতারে অনুরাগীদের ধরা দিলেন এনা। ইদানিংকালে মেদ জমেছিল শরীরে। তাই হয়তো জিমে হাজির হয়ে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। আর এমনই একটি ভিডিওতে দেখা গেল তাকে। ইনস্টাগ্রামে একটি ভিডিওতে বেশ ঘাম ঝরাতে দেখা গেল এনা সাহাকে। অভিনেত্রীর পরনে ধূসর রঙের জিমের পোশাক। চুল বাঁধা গোলাপি ব্যান্ড দিয়ে। আর এমন পোশাকে কখনো মন দিয়ে লাফালাফি করে যাচ্ছেন অভিনেত্রী। কখনো আবার নিজের ট্রেনারের কথা মতো ট্রেনিং নিচ্ছেন। সেই মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘দিন গুনবেন না, দিনকে সেই গোনার দায়িত্ব দিন, আপনি আপনার কাজে মিন দিন’।

Advertisements

তাহলে কি ঘাম ঝরিয়ে নতুন ভাবে দর্শকের সামনে ধরা দিতে চান অভিনেত্রী? এই প্রশ্নটা তুলেছেন অনেক অনুরাগী। অনেকে আবার জিজ্ঞেস করছেন, এটা কি নতুন কোনো ছবির জন্য প্রস্তুতি? তবে অনেকে ছাড়েননি কটাক্ষ করতেও। এক অনুগামী লিখেছেন, ‘রিলস বানানোর জন্য জিমে গেছেন মনে হচ্ছে’; আবার একজন বলেছেন, ‘খেয়ে খেয়ে এরকম শরীর হয়েছে। শরীরের যত্ন নেওয়া দরকার’; আবার একজন তো বলেই দিলেন, ‘এটা আরো অনেক আগে করা উচিত ছিল’। তবে অনেকেই গার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

Advertisements

এনা সাহার প্রথম ছবি ছিল ‘চিনে বাদাম’। আর সেই ছবি নিয়ে নানা বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল এনা সাহাকে। তবে পরে বেশ জনপ্রিয় হয় ছবিটি। জানা গেছে, প্রযোজক এনা সাহার পরের ছবির শুটিংও শেষ। তা মুক্তির অপেক্ষায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Biswajit Pal (@coachbiswajit)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা