whatsapp channel

লতা মঙ্গেশকরের গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই স্কুলছাত্রী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে আবারো ভাইরাল হল এক ছোট্ট স্কুল পড়ুয়া। লতা মঙ্গেশকরের গাওয়া 'না মনও লাগে না' গানটি গেয়ে সবাইকে মুগ্ধ করলো এই কন্যা। অসাধারণ এই গানটি অনেক আগে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে আবারো ভাইরাল হল এক ছোট্ট স্কুল পড়ুয়া। লতা মঙ্গেশকরের গাওয়া ‘না মনও লাগে না’ গানটি গেয়ে সবাইকে মুগ্ধ করলো এই কন্যা। অসাধারণ এই গানটি অনেক আগে থেকেই মানুষের মনের মধ্যে একেবারে গেঁথে আছে। সেই গানকে একেবারে নিজের মতন করে সুন্দর করে পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট মেয়েটি।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর গলা তা সহজেই মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছে। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান রকম ঘটনা খুব সহজেই মানুষের চোখের সামনে চলে আসতে পারে।

Advertisements

নতুন প্রজন্মের জন্য সোশ্যাল মিডিয়া ভীষণ দরকারি একটি মাধ্যম। যার মাধ্যমে প্রতিভাকে খুব সহজেই বিশ্বের দরবারে আনা যায়। তবে ছোট ছোট শিশুদের নিজের প্রতিভাকে প্রতিষ্ঠা করার জন্য উৎসাহ দেওয়া উচিত। পড়াশোনার পাশাপাশি গান, আঁকা, নাচ ইত্যাদিও শেখানো উচিত। এখন দেখে নিন সেই অসাধারণ গানের ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar