whatsapp channel

Web Series: রোম্যান্সে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, ভুলেও কারো সামনে দেখবেন না

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform)। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ । এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’ একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেশ কিছু উষ্ণ ওয়েবসিরিজ রিলিজ করে এই প্ল্যাটফর্ম এখন বেশ জনপ্রিয় মানুষের একান্ত সময়ে। আর এখানেই এবার আসতে চলেছে এমনই এক উষ্ণ ও আবেদনশীল ওয়েবসিরিজের দ্বিতীয় সিজন। কথা বলছি ‘জলেবি বাই’ (Jalebi Bai Season 2) ওয়েবসিরিজের। সম্প্রতি এই সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার লঞ্চ করা হয়েছে। আর এই ট্রেলারের সেকেন্ডে সেকেন্ডে রয়েছে উষ্ণতায় ভরা দৃশ্যপট। দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন প্রাজক্তা দুসেন, অঙ্কিত পতিদার, রাকেশ দুবে সহ অনেকেই। তবে কেন্দ্রে রয়েছেন প্রাক্তজা। কারণ এই সিজনে প্রাক্তজার উষ্ণতা ও আবেদনশীল অভিব্যক্তি ও খোলামেলা দৃশ্যপট গত সিজনের রিধিমা তেওয়ারীকেও ছাপিয়ে যাবে বলেই বোঝা যাচ্ছে ট্রেলার দেখে। বেশ কিছু সাহসী দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন প্রাক্তজা। ক্যামেরার সামনে তুলে ধরেছেন নিজের সবটুকু।

Web Series: রোম্যান্সে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, ভুলেও কারো সামনে দেখবেন না

‘জলেবি বাই’ ওয়েবসিরিজের প্রথম সিজনও বেশ ‘হিট’ হয়েছিল। প্রতিটি এপিসোডে উষ্ণতার জোয়ার ঢেলে দিয়েছিলেন অভিনেত্রী রিধিমা তেওয়ারী। প্রথম সিজিনেও এপিসোডগুলি সাজানো ছিল বেশ কিছু গোপন দৃশ্যপটে। তবে দ্বিতীয় সিজন যে আরো আকর্ষণীয় হয়ে উঠবে, তা স্পষ্ট হয়েছে ট্রেলারে। ‘উল্লু’-র ওয়েবসাইটে উপলব্ধ আছে সিরিজের প্রথম সিজনের এপিসোডগুলি। আর সেখান থেকেই দেখা যাবে দ্বিতীয় সিজনের সবকটি এপিসোড। তবে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতেই হবে।

Web Series: রোম্যান্সে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, ভুলেও কারো সামনে দেখবেন না

প্রসঙ্গত, এর আগে ‘হট’ এবং ‘বোল্ড’ ওয়েব কন্টেন্ট বানিয়ে সাড়া ফেলেছিল বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। তবে তার মধ্যে বেশ নজর কেড়েছিল ‘মস্তারাম’, ‘কবিতা ভাবি’-র মতো ওয়েবসিরিজ। তবে এই ওয়েবসিরিজগুলিকেও যে টেক্কা দেবে ‘জলেবি বাই’ তাতে কোনো সন্দেহ নেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা