Hoop StoryHoop Viral

Viral: সুরেলা কন্ঠের জাদুতে বাড়ছে দোকানের ভিড়, রাতারাতি ভাইরাল চা বিক্রেতার ভিডিও

ভারতের আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে কতই না প্রতিভাবান ব্যক্তি। কিন্তু শুধুমাত্র সুযোগের অভাবে অনেকের স্বপ্নই সত্যি হয় না, অনেক সময় বাস্তবে পরিণতি পাচ্ছে। সোশ্যাল মিডিয়ার জন্যই কিন্তু এই ধরনের মানুষগুলো তাদের প্রতিভা নিয়ে সকলের কাছে আসতে পারছে তাদেরকে হয়তো কেউ সেই ভাবে চিনতোই না, কিন্তু সোশ্যাল মিডিয়ায় দেখার পরে তারা একেবারে সেলিব্রেটি হয়ে যাচ্ছে। বাংলার রানাঘাটের রানুমন্ডলের কথাই যদি এ প্রসঙ্গে উঠে আসে, ভাবুন তো কোথাকার কোন রেলস্টেশনের একজন ভিখারিনী তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে।

মহারাষ্ট্রের এক চা বিক্রেতা সাগর শ্রীবাস্তব। তিনি অভিনেতাদের কন্ঠস্বর হুবহু নকল করছেন, তার এই অসাধারণ মিমিক্রি করার ক্ষমতা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন, অমিতাভ বচ্চন থেকে শুরু করে ঋত্বিক রোশন যেকোনো মানুষের রীতিমতন মিমিক্রি করে সবাইকে লাগিয়ে দিচ্ছেন তিনি। পেটের দায়ে তিনি চা বিক্রি করছেন কিন্তু তার জায়গা কিন্তু অনেক উপরে, শিল্পী মহলে তার কিন্তু সত্যিই একটা জায়গা করে নেওয়ার ক্ষমতা রাখেন।

অভিনব জেশুয়ানি নামে একজন ভদ্রলোক ইনস্টাগ্রামে এই ছবিতে পোস্ট করেছেন। আর তিনি ভিডিও ক্যাপশনে লিখেছেন, ভিডিওটি শেয়ার করেছেন বহু মানুষ ইতিমধ্যেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে। শুধুমাত্র মিমিক্রি নয় গানের গলা অসাধারণ ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগি মে আনা’ কুমার শানুর গানটি তিনি অসাধারণ কন্ঠে পরিবেশন করেছেন। আপনিও যদি ভিডিওটি একবার দেখতে চান, তাহলে দেখে ফেলুন ভিডিওটি আর কমেন্ট করে জানান কেমন লাগলো।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক