whatsapp channel
Hoop Story

একই সঙ্গে তিনটে বিয়ে, স্বামীর জন্য করওয়া চৌথ পালন করলেন তিন সতীন

স্বামীর কল্যাণের জন্য স্ত্রীরা করওয়া চৌথ পালন করেন। কিন্তু একজন স্বামীর যদি তিনজন বউ হয়? তাহলে কিন্তু ঝামেলা বেঁধে যেতে পারে তিনজনের মধ্যে। কিন্তু এক্ষেত্রে সেটা হয়নি। উত্তরপ্রদেশের এই বাসিন্দা স্বামী নিজেকে বেশ ভাগ্যবান বলে মনে করছেন।

একজন বউয়ের ভালোবাসা পেতে গিয়ে সারা জীবন কেটে যায়, ইনি আবার তিন জন বউয়ের ভালোবাসা পাচ্ছেন একইসাথে। কয়েকদিন আগে কারওয়া চৌথে মেতে ছিলেন সেলিব্রেটি থেকে আমজনতা। উত্তরবঙ্গের এই বাসিন্দা স্বামীর জন্য তিনজন বউ উপোস করে স্বামীর দীর্ঘ জীবন কামনা করেছেন।

উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার এই বাসিন্দা স্বামী এক কথায় যিনি সৌভাগ্যবান, তার নাম কৃষ্ণ। তার তিন স্ত্রীকে নিয়ে সংসার শোভা, রিনা এবং পিংকি। সম্পর্কে এরা বোন হয়। তবে বর্তমানে এনারা একই স্বামীর তিন স্ত্রী। ১২ বছর আগে তিনজনকেই বিবাহ করে ফেলেছেন কৃষ্ণ। এই তিন বোনের দুটি করে সন্তান এবং কৃষ্ণ এই নিয়েই তাদের বিশাল সংসার। এত বড় সংসারে তাদের তিন বোনের মধ্যে কোন রকম সমস্যা হয়না। তিনজনেই কৃষ্ণকে স্বামী হিসেবে পেয়ে বেশ খুশি। আর তিনজনেরই স্বামীর প্রতি যে ভালোবাসা রয়েছে তা তাদের কারওয়া চৌথ পালনের ঘটা দেখেই বোঝা যাচ্ছে।

whatsapp logo