Hoop PlusTollywood

Mimi Chakraborty: অভিনয় ও রাজনীতি ছেড়ে রান্নাবান্নায় মন দিলেন মিমি!

বাংলা বিনোদন জগতের এক অন্যতম প্রতিভাশালী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। তবে শুধু অভিনয় নয়, রাজনীতিতেও বেশ সক্রিয় এই তারকা। যাদবপুরের মতো লোকসভা কেন্দ্রের সাংসদ তিনি। তাই দুদিকের কেরিয়ারের চাপ একাহাতে সামলাতে হয় তাকে। আর এসবের পাশাপাশি নিজের পছন্দের ফ্যাশন জগতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই সামাজিক মাধ্যমে দেখা যায় তারই ঝলক। নানা অবতারে নিজেকে হাজির করেন ভক্তদের সামনে। এককথায় সর্বগুনসম্পন্না নারীদের তালিকায় মিমির নাম থাকে উপরের সারিতেই।

কথায় আছে, ‘যে রাঁধে, সে চুলও বাঁধে’। তাই এবার অভিনয় ও চুল বাঁধার পাশাপাশি রান্নার কাজেও মন দিলেন টলিউডের এই অভিনেত্রী। না না, সিনেমার পর্দায় নয়, এক্কেবারে বাস্তব জীবনে কিচেনে খুন্তি হাতে এবার দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন এই বঙ্গ সুন্দরী। আর এই ভিডিওতেই অন্য মেজাজে রান্নাঘরে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিওতে তাকে ফ্রায়েড রাইস বানাতে দেখা গেছে। এর জন্য প্রথমে তিনি চাল সেদ্ধ করে নিলেন। তারপর পিঁয়াজ কেটে নিলেন এবং বাড়িতে লাগানো ধনেপাতা তুলে এনে কেটে নিলেন। এরপর কড়াইতে পিঁয়াজ, গাজর, রসুন ও ধনেপাতা দিয়ে ভেজে নিলেন। তাতে দিলেন নুন, হলুদ ও গুঁড়ো মশলা। তারপর ভাত নামিয়ে ছেঁকে নিলেন এবং কড়াইতে সব্জির সঙ্গে মিশিয়ে নেড়েচেড়ে নামিয়ে নিলেন। এবার দুটি ডিমের ওমলেট বানিয়ে তার মধ্যে রাইস দিয়ে সেটিকে দুভাগ করে কেটে নিলেন এবং নিজেই মুখে দিয়ে বললেন, ‘আহঃ সুস্বাদু’।

এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমার খাবার তৈরি আপনাদের সঙ্গে ভাগ ককরে নিলাম, আপনারাও দেখান আপনাদের রান্নাবান্না’। আর অভিনেত্রীর এই রান্না দেখে জিভে জল এল তার অনুরাগীদের। কমেন্ট বক্সে দেখা গেল তারই প্রতিফলন। কেউ লিখলেন, ‘দারুন, আপনার এই রেসিপি দেখে মুখে জল চলে এল। আমিও এরকম বানাই বাড়িতে’; আবার একজন লিখেছেন, ‘সবথেকে সুন্দর হল বাড়িতে লাগানো ধনেপাতা’; আরেকজন লিখেছেন, ‘গৃহকর্মে একদম নিপুনা’।

তবে এই রান্না অভিনেত্রী তার বাড়ির জন্য করেননি। জানা গেছে, এটি একটি বিজ্ঞাপনের ভিডিও। একটি চাল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের জন্যই রান্নাঘরে লের চৌকাঠ মাড়িয়েছেন অভিনেত্রী। তবে সে যাই হোক, প্রিয় অভিনেত্রীর সুস্বাদু রান্না যে ভক্তদের জিভে জল এনেছে, তাতে কোনো সন্দেহের অবকাশ নেই।

Related Articles