whatsapp channel

Srabanti Chatterjee: কনের সাজে কার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তী!

অভিনয় জীবনে একজন সফল নায়িকা তিনি। কিন্তু বাস্তবে জীবনে নায়িকা হিসেবে বারবার প্লট বদল। বারংবার বিয়ে এবং বিবাহবিচ্ছেদ ঘটেছে তার জীবনে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। বাংলা বিনোদন জগতের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

অভিনয় জীবনে একজন সফল নায়িকা তিনি। কিন্তু বাস্তবে জীবনে নায়িকা হিসেবে বারবার প্লট বদল। বারংবার বিয়ে এবং বিবাহবিচ্ছেদ ঘটেছে তার জীবনে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। বাংলা বিনোদন জগতের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) কথা বলছি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করতেই ভালোবাসেন নেটিজেনরা। কারণ সেখানেই মশলা খুঁজে পান তারা। বর্তমানে অভিনেত্রী সিঙ্গেল। আর সেখানেই বাড়ে জল্পনা। এবার কে? আবার কি বিয়ে করবেন শ্রাবন্তী? এইসব প্রশ্ন এখন ঘুরে ফিরে বেড়ায় নানান মহলে।

Advertisements

তবে এবার অভিনেত্রী যা করলেন, তাতে রৈরৈ কান্ড বাঁধল সোশ্যাল মিডিয়ায়। কি এমন করলেন টলিউড অভিনেত্রী? বিয়ের মরশুম পড়তে না পড়তেই আবার বিয়ের সাজে হাজির অভিনেত্রী। পাশে সুসজ্জিত এক পুরুষও। এর এমন ছবি এখন ভাইরাল সামাজিক মাধ্যমে। ছবি দেখে অভিনেত্রীর চতুর্থ বিয়ের প্রসঙ্গ টেনে আবার ট্রোলিং শুরু করলেন নেটিজেনদের একাংশ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ছবিতে লাল বেনারসি পরে এক্কেবারে কনের সাজে দেখা গেছে অভিনেত্রীকে। গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি, মাথায় বিয়ের মুকুট। তবে তিনি এক নন, তার সঙ্গে দেখা গেছে লাল পাঞ্জাবি ও সাদা ধুতিতে বরের সাজে এক পুরুষকে, যার হাত ধরে বিভিন্ন পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। এই পুরুষ আর কেউ নন, অভিনেতা রবি শাহ। তিনিও একদৃষ্টি তাকিয়ে আছেন অভিনেত্রীর চোখের দিকেই। ভিডিওটি ফটোগ্রাফার রুদ্র সাহার পেজ থেকে আপলোড করা হয়েছে।

Advertisements

যদিও এটি একটি শুটিংয়ের অংশ। তবে এই ভিডিও প্রকাশ্যে আসতেই ফের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে টানাটানি শুরু করলেন নেটিজেনরা। চতুর্থ বিয়ে নিয়েও শুরু হল কটাক্ষ। কেউ লিখেছে, ‘আবার বিয়ে করল নাকি?’; আবার কারো মুখে শোনা গেল, ‘এটা কত নম্বর বিয়ে দিদি? এবার তো থামো’; ‘অপর একজন লিখেছিলেন, ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ’। এসব মন্তব্য করার পিছনে রয়েছে অভিনেত্রীর আগের জীবন। পরপর ৩ টি বিয়ে করেছেন তিনি। তবে সেই ৩ সম্পর্কর কোনোটাই দীর্ঘস্থায়ী হয়নি সেভাবে।

Advertisements

তবে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি একটা ভাবতে চাননা অভিনেত্রী। তিনি নিজের মতো করে স্বাধীনচেতা নারী হয়েই বাঁচতে চান। তাই অভিনয় জগতের সঙ্গে এখনো জুড়ে রেখেছেন নিজেকে। সম্প্রতি প্রসেনজিৎ ও শ্রাবন্তী অভিনীত কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কাবেরী অন্তর্ধান’। জানা যাচ্ছে, তার হাতে আরো বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা