whatsapp channel

প্রেমিকার ধোঁকা খেয়ে বেস্ট ফ্রেন্ডের বোনের সঙ্গে কুকর্ম, এই ওয়েব সিরিজ শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য

করোনাকালীন পরিস্থিতিতে ঘরবন্দি আমজনতা ধীরে ধীরে ডিজিটাল মিডিয়ার দিকেই ঝুঁকেছে। তাই প্রেক্ষাগৃহে গিয়ে একটি পূর্ণদৈর্ঘের সিনেমা দেখতে পরিবর্তে ওটিটি মাধ্যমগুলিকেই বিনোদনক্ষেত্র হিসেবে বেছে নিয়েছে। আর সেখানেই জন্ম হয়েছে ওয়েবসিরিজের। তবে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

করোনাকালীন পরিস্থিতিতে ঘরবন্দি আমজনতা ধীরে ধীরে ডিজিটাল মিডিয়ার দিকেই ঝুঁকেছে। তাই প্রেক্ষাগৃহে গিয়ে একটি পূর্ণদৈর্ঘের সিনেমা দেখতে পরিবর্তে ওটিটি মাধ্যমগুলিকেই বিনোদনক্ষেত্র হিসেবে বেছে নিয়েছে। আর সেখানেই জন্ম হয়েছে ওয়েবসিরিজের। তবে সেক্ষেত্রে বিনোদনের ধারা বয়স অনুযায়ী বদলে গেছে অনেকাংশে। এই অনলাইন থিয়েটার জনপ্রিয় হওয়ার পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে এডাল্ট ওয়েবসিরিজগুলি। উত্তেজনাবর্ধক কাহিনীর উপর আধারিত এই ধরণের বেশিরভাগ ওয়েবসিরিজগুলি বর্তমান সময়ে প্রাপ্তবয়স্ক বিনোদনের অন্যতম উৎস হিসেবে গোপনে আত্মপ্রকাশ করেছে।

Advertisements

বলা বাহুল্য বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে এখন ওয়েব সিরিজে কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘কোকু’, ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

Advertisements

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উল্লু প্ল্যাটফর্মের ‘আই লাভ ইউ’ ওয়েবসিরিজটি। এই সিরিজে একটি রোমান্টিক গল্পের সঙ্গে দেখানো হয়েছে রসালো কিছু ঘনিষ্ঠ দৃশ্য। নিষিদ্ধ রোমান্সে ভরপুর এই ওয়েবসিরিজের গল্প শুরু হয় একটি কাপলকে ঘিরে। আকাশ এবং নাতাশা একে অপরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাতাশা তার বেস্ট-ফ্রেন্ড সুরজের সঙ্গে বাইরে ঘুরতে যায়। এমন সময় হৃদয়ভঙ্গ হয় আকাশের। তবে তার এই বিষণ্ণতা কাটিয়ে দেয় সুরজের মা এবং তার বোন। তাদের সঙ্গে এক অন্য খেলায় মেতে ওঠে আকাশ। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

এই সিরিজটি গত জানুয়ারিতে মুক্তি পায় ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজটি শুরু থেকেই গোপনে জনপ্রিয়তা লাগে করেছে দর্শকদের মধ্যে। এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন নীত শর্মা, নিখিল পারমার, বিশাল ভট্ট, পুনম রাজপুত প্রভৃতি শিল্পীরা। এই সিরিজটি উল্লু এপ্লিকেশনে সাবস্ক্রিপশন চার্জ দিয়েই দেখা যাবে। তবে এটি প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি একটি ওয়েবসিরিজ। তাই প্রাপ্তবয়স্ক না হলে এই সিরিজ ভুলেও দেখবেন না।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা