whatsapp channel
Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে নভেম্বর রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। অম্ল রোগে ভুগতে পারেন। চেপে না রেখে ঠিকমতো চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। বেশি তেল মশলা যুক্ত খাবার খাবেননা।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার কাছের কোনো বন্ধু বা পরিবারের কোনো সদস্য আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারেন। সাবধানে থাকুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। স্নায়ুর ব্যথায় কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। প্রতিদিন নিয়ম করে হাঁটুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। বাড়িতে কোনো দুঃ সংবাদ বা শোক সংবাদ আসতে পারে। ভেঙে পড়বেননা। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। সাবধানে থাকুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ। কেউ মিথ্যা মামলায় জড়িয়ে দিতে পারে। সাবধান হন। ভেঙে না পড়ে ভালো উকিল ঠিক করুন। মনোবল শক্ত করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। ন্যার্যপ্রাপ্তি থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা আছে। সাবধানে থাকুন। কাউকে চট করে বিশ্বাস করবেননা। নিজের প্রাপ্যের জন্য লড়াই করুন।

তুলাঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। সাথে কোনো কিছু অমঙ্গল হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। চিকিৎসায় কোনো সমস্যা দেখা দিতে পারে। সাবধান হন। নিজের প্রতি যত্নশীল হন। ভালো জায়গায় নাম করা ডাক্তারের কাছে চিকিৎসা করান।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। ব্যবসায়ে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। মাথা বেশী গরম না করে ঠান্ডা রাখুন। শান্ত মনে কাজ করার চেষ্টা করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। সুপ্ত কোনো প্রতিভার বিকাশ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন দেখবেন সফল হবেন। আজ দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। মানসিক দিক থেকে ভেঙে পড়তে পারেন। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। কোনো কাজের সাথে যুক্ত থাকলে মন ভালো থাকবে। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। হঠাৎ কোনো রোগে আক্রান্ত হতে পারেন। সাবধানে থাকুন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

whatsapp logo