Hoop VideoHoop Viral

উল্লুর পালং তোড় ওয়েব সিরিজে সাহসিকতার সীমা অতিক্রম করে ভাইরাল এই অভিনেত্রী

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

তবে এটা বললেও ভুল হয় যে, শুধুমাত্র নতুন প্রজন্ম পুরনো প্রজন্মের মানুষরাও কিন্তু এই ধরনের প্লাটফর্মে গিয়ে সিরিজ দেখে আসেন খুব সহজেই। আসলে বর্তমানে মানুষের হাতে সময় অনেক কমে গেছে, তাই তো এই ধরনের প্লাটফর্মে ওয়েব সিরিজগুলোর সময়সীমা অনেক কম। ছোটগল্পকে কম সময়ের মধ্যে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করা হয়।

২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’য় ক্যামিও ভূমিকায় অভিনয় করেছিলেন রাজসি ভার্মা। তবে বিনোদন জগতে তিনি অনেক সমস্যার মধ্যে দিয়ে যাওয়ার পরে পরবর্তীকালে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্টের ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন পরবর্তীকালে সাবধান ইন্ডিয়া, ক্রাইম পেট্রলেও তাকে দেখা গেছে। এছাড়া সুহানি সি, এক লাড়কি, কাসাম তেরে পেয়ার কি, এ জিন্দেগী, র মত একাধিক শোতে তিনি অভিনয় করেছেন। ২০১৮ তিনি প্রথম ওয়েব সিরিজের দুনিয়াতে পা দিয়েছিলেন।

উল্লু প্লাটফর্মে রিলিজ হয়েছে, রাজসি বার্মার এক অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ পালং তোড় ডবল ধামাকা। এখানে ভুরি ভুরি অন্তরঙ্গতা দেখানো হয়েছে। দেখানো হয়েছে, বড় বোন বিবাহিত এবং আরেকজন বোন আছে সেই অবিবাহিত। শালী-র প্রতি আকৃষ্ট হন জামাই বাবু, আর তারপরে সেই ভাবেই গল্প চলতে থাকে, তবে গল্প কোন দিকে চলতে থাকে, তা দেখার জন্য অবশ্যই আপনাকে প্রথমে আগে ট্রেইলার দেখে নিতে হবে, তারপরে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

Related Articles