whatsapp channel

VIRAL: সবুজ ফিনফিনে শাড়িতে দৃশ্যমান সুগভীর নাভি, খোলা ছাদে কোমর দুলিয়ে উদ্দাম নাচ যুবতীর

বর্তমানে মানব জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে মানব জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল সামাজিক মাধ্যম। এই মাধ্যমে খুব সহজেই নিজেকে পৌঁছে দেওয়া যায় বিশ্ববাসীর কাছে। নিজের দক্ষতা প্রদর্শন করে হোক বা নিজের সৌন্দর্য্য দেখিয়ে কিংবা ছোট্ট শিশুর কিউটনেস দেখিয়ে আজকাল অনেকেই ভাইরাল হন সামাজিক মাধ্যমে। কয়েক সেকেন্ডের মুগ্ধতায় ভরে উঠতে বেশ ভালোবাসেন নেটপাড়ার বাসিন্দারা। তাই আজকাল নিত্যদিন কিছু না কিছু কন্টেন্ট ভাইরাল হয়েই থাকে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

হিন্দি, ইংরেজি ও নানা আঞ্চলিক ভাষার পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর এবার সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হল এক যুবতীর নাচের একটি ভিডিও। ভোজপুরী গানে কোমর দুলিয়েই ভাইরাল হলেন ওই মহিলা। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিওতে এক যুবতীকে জনপ্রিয় ভোজপুরী গান ‘সাত জ্বলে রাজা জি’ গানে নাচ করেছেন তিনি। ওই যুবতীর পরণে রয়েছে একটি সবুজ রংয়ের ফিনফিনে শাড়ি এবং ম্যাচিং টাইট ব্লাউজ। ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দিয়েছে তার উত্তাল যৌবনের রূপরেখা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক ও খোলা চুলে যেন আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন ওই যুবতী। আর এভাবেই ছাদের উপর দাঁড়িয়ে রৌদ্রজ্বল দিনে কোমর দোলাতে দেখা গেল তাকে।

এই ভিডিওতে যে যুবতীকে দেখা গেছে, তার নাম অঞ্জলি সিং। ইনস্টাগ্রামে ‘অঞ্জলি সিং ৮৪৭’ নামের একটি হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে। তবে এই ভিডিওটি কিন্তু প্রথম নয়, এর আগেও আরো নানা হিন্দি ও ভোজপুরী গানে নেচে নেট দুনিয়ায় বিখ্যাত হয়েছেন তিনি। জুটেছে প্রশংসা ও জনপ্রিয়তা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা