Hoop VideoHoop Viral

মহিলাদের সঙ্গে শরীরের খেলায় মাতলেন মোহন চাবিওয়ালা, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘মোহন চাবিওয়ালা’ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প শুরু হয় মোহন নামের এক যুবককে ঘিরে। প্রতিটি তালাবদ্ধ দরজার পিছনে একটি অন্ধকার গোপন লুকিয়ে আছে, এবং মোহন চাবিওয়ালার কাছে এইরকম প্রতিটি দরজার চাবি রয়েছে। মোহন একজন চাবি প্রস্তুতকারক হিসাবে কাজ করে, এবং এটি করার প্রক্রিয়ায়, সে যে মহিলাদের জন্য কাজ করে তাদের কিছু অন্ধকার রহস্য উন্মোচন করে এবং তারপরে তাদের যৌন ইচ্ছা পূরণের জন্য তাদের প্রত্যেককে ব্ল্যাকমেইল করে।

এই সিরিজে রীতিকার চরিত্রে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন ওটিটি কুইন ঈশিকা বসু। এছাড়াও আরো গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে এই সিরিজে কাজ করেছেন অরিতা পাল, একতা মোর, দিলীপ দুবের মতো উদীয়মান অভিনেতারা। এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’র সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles