Hoop PlusTollywood

মৃত্যুর আগে স্বস্তিকার শেষ ইচ্ছা কি! অবশেষে সোশ্যাল মিডিয়ায় বলেই ফেললেন অভিনেত্রী

‘দেবদাসী’, ‘হেমন্তের পাখি’ থেকে ‘মাস্তান’ সেদিনের স্বস্তিকা মুখোপাধ্যায় আজ অনেকটাই বদলে গেছেন। সিনেমার চরিত্রে যেমন বদল এনেছেন তেমনই তাঁর রং-রূপ- গ্ল্যামার-স্টাইল সব যেন মায়াবী হয়ে উঠছে ক্রমশ। আজকের স্বস্তিকা আরও বেশি ক্রিয়েটিভ, স্টাইলিশ, গ্ল্যামারাস। নিজের প্রতিভাকে সব রকমভাবে এক্সপেরিমেন্ট করে যাচ্ছেন তিনি। তাইতো কখনো করছেন ‘ দুপুর ঠাকুরপো’ তো কখনো ‘ভূতের ভবিষ্যৎ’ তো কখনো ‘পাতাল লোক’।

সম্প্রতি তাঁর দুটি ওয়েব সিরিজ সদ্য প্রকাশ পেতে চলেছে। একটি হল ‘ব্ল্যাক উইডোস’ (Black Widows) আর অন্যটি হল ‘মোহমায়া’ (MohMaya)। হ্যাঁ, স্বস্তিকা ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের সঙ্গে নতুন একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত মোহমায়া-তে দেখা যাবে অভিনেত্রীকে। এমনিতেই একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করে বাজিমাৎ করছেন স্বস্তিকা। তাই এই ব্যপারেও দর্শকরা আশাবাদী। ‘তাসের ঘর’ এ সুজাতাকে অনেকেরেই মনে ধরেছে ঠিক তেমনই ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ করে ফিল্ম ফেয়ারে সেরা সহ-অভিনেত্রী মনোনীত হয়েছেন স্বস্তিকা। এখানেই শেষ নয়, ‘চরিত্রহীন ৩’-এর টিজারে বাজিমাত করেছেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। নিজেকে যে বিভিন্ন উপায়ে প্রকাশ করা যায় তা স্বস্তিকার অভিনয় না দেখলে হয়তো বোঝা সম্ভব নয়।

এরই মধ্যে স্বস্তিকা ট্যুইট করলেন ‘মোহমায়া’ র। দুটি ছবি তিনি পোস্ট করেন। একটি ছবিতে আল্পনায় লেখা ‘মোহমায়া’। আর একটিতে রুপোর ভারী চুটকি পরা আলতায় রাঙা তাঁর পা। এই ট্যুইট করার পর অভিনেত্রী ক্যাপশনে লেখেন “আরেকজন মহিলা. তার গল্প. তার জীবন. এবং আমি। এর পরেই ট্যাগ করেছেন ‘হইচই’-এর কর্ণধার মহেন্দ্র সোনিকে, এবং লিখেছেন ‘আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা জমিয়ে আমার রেট্রোস্পেকটিভটা করে দিও..!’ স্বস্তিকার এমন পোস্ট মুহূর্তের মধ্যে যেমন ভাইরাল হয় তেমনই স্বস্তিকার এই পোস্ট নিয়ে শোরগোল শুরু হয়।

Related Articles