whatsapp channel
Hoop VideoHoop Viral

Bhojpuri Song: স্বপ্না চৌধুরীর সঙ্গে ‘মেহফিল’ জমিয়ে দিলেন পবন সিং, একা দেখলেই মজা পাবেন

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। আজকালকার দিনে অনেক ভোজপুরী সিনেমা সুপারহিট হওয়ার থাকে। তবে সিনেমার পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে এই ভোজপুরী বিনোদন জগতে বর্তমান প্রজন্মের এক এক উল্লেখযোগ্য অভিনেত্রী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। একজন অভিনেত্রীর পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও রয়েছে তার পরিচিতি। বলা বাহুল্য, হরিয়ানার ‘দেশি কুইন’ হলেন স্বপ্না চৌধুরী। মাঝেমধ্যেই তার দুর্দান্ত নাচের পারফরম্যান্সের কারণে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেন তিনি। তার রূপের যাদুতেও ‘ফিদা’ হয় বর্তমান প্রজন্মের নানা বয়সের পুরুষ ভক্তরা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই যোগাযোগ রয়েছে পবন ও স্বপ্নার। বলা যায় এই দুজনের ছবি, ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় মুখিয়ে থাকেন তার পুরুষ ভক্তরা। তবে সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ভোজপুরী দুনিয়ার এই দুই কান্ডারির এক অসাধারণ নাচের ভিডিও। যেখানে তাদেরকে ‘লেহেঙ্গা লেহেক যায়ে’ গানে কোমর দোলাতে দেখা গেছে। এই ভিডিওর শুরুতেই নায়কের গ্র্যান্ড এন্ট্রি ঘটে। তারপরেই হলুদ ও গোলাপি লেহেঙ্গায় দেখা যায় অভিনেত্রীকে। ভিডিওর পরতে পরতে রোমান্সে লিপ্ত হতে দেখা গেল দুজনকে। মূলত এটি একটি আইটেম গান। তাই সেই অনুযায়ী ঘনিষ্ঠ হয়েছেন দুজন।

এই ভিডিওটি ‘ভাইরাল ভোজপুরী’ নামের এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে ৫০ লক্ষের বেশি বড় দেখা হয়েছে ভিডিওটি। এটি মূলত একটি এলবামের গান। গানটি গেয়েছেন খোদ গায়ক নায়ক পবন সিং, শিল্পী রাজ ও স্বপ্না চৌধুরী। নেটিজেনরাও ভিডিওটি তারিয়ে উপভোগ করেছেন। কারণ হাজার হাজার লাইক ও কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা