Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

এই পাঁচটি ওয়েব সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের, দরজা বন্ধ করে দেখুন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

 

1) সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে। উল্লুতে এই ভিডিওটির রিলিজ করা হয়েছে, এই ওয়েব সিরিজের নাম রিলেশনশিপ কাউন্সিলর। এখানে দেখা যাচ্ছে, স্বামীর বন্ধু স্বামীর বন্ধুর স্বামীর অবর্তমানে এসে থাকে এবং তার সঙ্গে গৃহবধুর এক অবৈধ সম্পর্ক তৈরি হয়।

এই পাঁচটি ওয়েব সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের, দরজা বন্ধ করে দেখুন

এদিকে স্বামী তার বৌদির সঙ্গে একটা মাখোমাখো সম্পর্কে জড়িয়ে পড়ে কিন্তু সম্পর্কের সমীকরণ যে কোন দিকে যাবে। কে কার প্রতি আগ্রহ বেশিদিন টিকিয়ে রাখতে পারবে? এই সবকিছু নিয়েই কিন্তু আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখে ফেলতে হবে। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

2) আজ ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা উল্লু অরজিনালে রিলিজ করেছে। এই ওয়েব সিরিজের নাম গুড নাইট। এই ওয়েব সিরিজে তিন দম্পতির ফুলসজ্জার প্রথম রাতের কাহিনী দেখানো আছে। তারা অবশ্য বিয়ের পর প্রথম রাতে শারীরিক সম্পর্ক গড়তে চাইলেও তা নানা কারণে সফল হয় না। এই ওয়েব সিরিজে তাদের প্রথম রাতের নানা ঘটনা দেখে হাসি থামানো যাবেনা। আর এটা বলা বাহুল্য যে এতে রয়েছে প্রচুর অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের মাঝে দেখবেন না। দেখে নিন অসাধারণ ভিডিও –

3) সম্প্রতি র‍্যাবিট অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। যা দেখে রাতের ঘুম উড়েছে সবার। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘সাইনিয়া সালমান ২’। এই ওয়েব সিরিজে সাইয়ান সালমান সম্পর্কে বলা হয়েছে। যিনি গ্রামে চুড়ি বিক্রি হিসেবে কাজ করেন। এই চুড়ি বিক্রেতা গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে চুড়ি বিক্রি করেন। কিন্তু অনেক মহিলার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গেহেনা বশিষ্ঠ। এছাড়াও রয়েছেন লাভপ্রীত কৌর। গত ২৬ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। দেরি না করে দেখুন ভিডিও –

4) এবার সেই অ্যাডাল্ট অ্যাপ গুলিকে টেক্কা দিতে হাজির ‘ওয়াও’ (Woow) নামক একটি ওটিটি প্ল্যাটফর্ম। এখানে আর সমস্ত অ্যাডাল্ট ফিল্মের মতন এখানে অনেক রকমের নিষিদ্ধ ছবি দেখানো হয়। এইখানেই আবারো নতুন করে একটি ওয়েব সিরিজ ভাইরাল হল, যার নাম ‘ডাঃ গুপ্তাজি‘। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সরিতা কোমল ওয়ার্সি ও আলেন্দ্রা বিল। নায়িকাদের অসাধারণ চেহারায় এবং লাস্যময়ী মহিমা দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হয়েছেন, কিন্তু তবে এই ওয়েব সিরিজের গল্পকে সেটা জানতে অবশ্যই আপনাকে প্রথম ট্রেইলার দেখে নিতে হবে।

প্রথমেই দেখা যাচ্ছে এক মহিলা ডাক্তার যার সুনাম কিন্তু চারিদিকে বেশ ছড়িয়ে ছিটিয়ে আছে। একদিন তার কাছে একজন রোগী আসে, তার রোগের চিকিৎসা করার জন্য। কিন্তু রোগের চিকিৎসা তো হয়ই না, উল্টে এই মহিলা ডাক্তার সেই রোগীর প্রেমে পড়ে যায়, আস্তে আস্তে শারীরিক মিলনেও লিপ্ত হন তারা। কিন্তু তারপরে কি হবে? অবশ্যই আপনাকে তার জন্য পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

সিরিজটি ৫ই জুলাই ২০২৩ সালে রিলিজ হয়েছে। যেখানে দুটি এপিসোড দেখতে পাওয়া যাচ্ছে। এক একটি এপিসোড দেখতে পাবেন ২৫-৩০ মিনিট। হিন্দি ভাষায় এই সিরিজ আপলোড করা হয়েছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এটি সবার কাছে। ‘Woow’ অ্যাপ ডাউনলোড করে নির্দিষ্ট সাবস্ক্রিপশন নিলে তবেই এই সিরিজ দেখতে পাবেন।

5) উল্লু তে ‘সাহাদ‘ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকেন। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অসাধারণ অভিনেত্রীর প্রিয়া গান রে এই সিরিজের দুটি এপিসোড আপনারা দেখতে পাবেন এই সিরিজ একমাত্র দেখা যাবে উল্লু অ্যাপের মাধ্যমে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে।

২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ করেছে। হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। নিজের স্মার্ট ফোনে ডাউনলোড করে নিন উল্লু অ্যাপ। তারপর নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন। ফ্রিতে একেবারে দেখতে পারবেন না তাই তো টাকা পয়সা নিয়ে চটপট রেডি হয়ে যান।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...