whatsapp channel
Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্য দিয়ে ভরপুর এই পাঁচটি ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

1) কয়েকদিন আগে অন্য প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন।

প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

পরের অংশে দেখা যাচ্ছে, কিছু কাজের জন্য তার বর শহরের বাইরে গেছে। সেই সুযোগে শ্বশুরের সাথে তো শারীরিক আনন্দ চলতে থাকে। কিন্তু সেই সময় বাড়িতে ছিল তার ভাইপো। সেসব ফোনে মুহূর্তের ভিডিও তোলে ও ব্ল্যাকমেল করতে থাকে তাঁর শরীর পাওয়ার জন্য। গৃহবধূ সব কিছু মেনে নিতে বাধ্য হয়, একসময় তা মানতে হয়। কিন্তু কি হবে আগে তা জানতে পারবেন পুরো ওয়েব সিরিজটি দেখলে।

2) সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। এই সিরিজ সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। এই সিরিজে দুই অভিনেত্রীই সাহসী ও রোমান্সে কিছু দৃশ্য অভিনয় করেছেন। কারণ এই ভক্তদের মন জয় করে নিচ্ছেন তারা। এই ওয়েব সিরিজটির নাম ‘রিতি রেওয়াজ ওয়াইফ ইন রেন্ট’ । এটি দেখে আপনিও রীতিমোহন অবাক হয়ে যাবেন তবে আমাদের Hoophaap এর পাতায় আগেই দেখে নিন সিরিজটির ট্রেলার –

3) woow এ একটি অসাধারণ ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। এর নাম ভসিকরন। ইতিমধ্যেই প্রায় ৪৪ হাজার মানুষ দেখে ফেলেছেন। এখানে দেখানো হয়েছে, এক সাধু কিভাবে মহিলাদের বশীকরণের মাধ্যমে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। আবার দেখানো হয়েছে, ছেলের সঙ্গে বিয়ে করবেন বলে বাবাও কিন্তু বিয়ে করে ফেলছেন এক অন্য নারীকে। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝাঁ। একটি ওয়েব সিরিজ কিন্তু সাধারণ মানুষ একবার দেখার পরে বারবার দেখতে চান, তার শারীরিক ভঙ্গিমা দেখে পাগল হয়ে যান ভক্তরা। তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

4) বেশ কিছুদিন আগেও একটি অসাধারণ ওয়েব সিরিজ হয়েছে, তার ট্রেলার দেখেই সকলে বেশ পছন্দ করেছেন। এর নাম ‘গাঁও কি বিয়ি‘। গ্রামের মধ্যে আসা নতুন বিয়ে করা বউকে নিয়ে গ্রামের সকলেরই কিন্তু বেশ উৎসাহ রয়েছে। তার শরীরের প্রতিটা অঙ্গভঙ্গি গ্রামের প্রত্যেকটি মানুষকে আকৃষ্ট করে এবং তার সঙ্গে অনেকেই শারীরিক সম্পর্ক করতে চায় টাকা-পয়সার বিনিময়ে। তবে আর কি দেরি না করে, দেখে ফেলুন অসাধারণ এই ট্রেলার তবে পছন্দ হলে পুরো ওয়েব সিরিজ দেখে ফেলতে পারেন। এক মাস আগে ভিডিওটি শেয়ার হয়েছে তাতেই কিন্তু প্রায় সাড়ে তিন লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

5) প্রাইম শর্ট এ কামওয়ালি নামে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, কাজের লোক এক যুবতী মেয়ের সঙ্গে দুই যুবকের শারীরিক সম্পর্ক তৈরি হয়েছে। অসাধারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে। প্রায় লক্ষ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ওয়েব সিরিজে ভুরি ভুরি রয়েছে শয্যা দৃশ্য, যা দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি মেনটেন করতে হবে। তবে সবার আগে দেখে নিন অসাধারণ ট্রেইলার –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক