whatsapp channel
Hoop VideoHoop Viral

সুন্দরী নায়িকাকে একা পেয়ে উতলা হলেন প্রদীপ পান্ডে, দরজা বন্ধ করে দেখুন

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি অনেক আঞ্চলিক ভাষায় সিনেমা তেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বিশ্বের দরবারে পৌঁছে গেছে। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গান আছে দর্শকের সংখ্যা এখন দেশের কার সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। তার কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরে বশ করছেন সবাইকে। তাদের শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তারা কত সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম ছুটে যায়। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু তার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

দুমাস আগে প্রদীপ প্রান্তে অর্থাৎ চিন্টুর অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। খিলাড়ি সিনেমার একটি অসাধারণ গান ‘মাগাহি মিঠা পান’। এই গানটি ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে শেয়ার করা হয়েছে। গানটি গেয়েছেন প্রদীপ পান্ডে আর অল্কা ঝা। অভিনয় করেছেন প্রদীপ পান্ডের সঙ্গে সাহার আফসা। সব মিলিয়ে বক্স অফিসে গানটি কিন্তু হিট। তবে আপনি যদি গানটি দেখতে মিস করে থাকেন আমাদের চ্যানেলে ঝটপট দেখে ফেলুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক