Hoop VideoHoop Viral

বিয়ের প্রথম রাতেই মোনালিসার শাড়ি খুলে দুষ্টুমি করলেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে রয়েছেন মোনালিসা (Monalisa)। তিনি এই মুহূর্তে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকলেও মোনালিসা অভিনীত ভোজপুরি ফিল্মের গান নতুন করে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। সৌজন্যে অবশ্যই কয়েকটি ইউটিউব চ্যানেল যেগুলি থেকে ভোজপুরি মিউজিক ভিডিও ও ফিল্মি সং ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একসময় মোনালিসার সাথে পবন সিং (Pawan Singh)-এর জুটি ছিল সুপারহিট। এই জুটি অভিনীত বিখ্যাত ফিল্ম হল ‘সঁইয়া জি দিলওয়া মাঙ্গে লেঁ’। এই ফিল্মের গান ‘মুয়াই দেহলা রাজাজি’ এখনও অবধি যথেষ্ট জনপ্রিয় দর্শকদের কাছে।

গানের শুরুতে দেখা যাচ্ছে, লেপের নিচে মোনালিসা সাথে অন্তরঙ্গ হয়েছিলেন পবন। কিন্তু মোনালিসা লেপ সরিয়ে দেন। এরপর পবন ও মোনালিসার ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হয়। নায়িকা লাল শাড়ি ও গয়নায় সুসজ্জিতা হলেও পবনের পরনে রয়েছে সাদা রঙের স্যান্ডো গেঞ্জি ও লাল রঙের পাজামা। মোনালিসা গানের সুরে পবনকে প্রেম নিবেদন করেন। মোনালিসা একসময় পবনের থেকে দূরে সরে গেলেও পবন তাঁকে কাছে টেনে নেন। পবনের কোলে বসেই নাচতে শুরু করেন নায়িকা।

গানের ভিডিওয় পবন ও মোনালিসা বিবাহিত দম্পতি। পবন ধীরে ধীরে মোনালিসার পরনের লাল শাড়ি খুলে নেন। তিনি মোনালিসার সাথে বারবার অন্তরঙ্গ হতে চাইলেও নায়িকা নাচতে নাচতে বেডরুম থেকে একসময় ড্রইং রুমে চলে আসেন। তবে একসময় পবনের কাছে ধরা দেন মোনালিসা।

এই গানটি গেয়েছেন কল্পনা (Kalpana)। ইতিমধ্যেই এই গানের ভিডিওর ভিউ অতিক্রম করেছে উনপঞ্চাশ মিলিয়ন।

Related Articles