BollywoodHoop Plus

Monalisa: সরু ফিতের পোশাকে আঁটছে না যৌবন, নতুন ‘বং ক্রাশ’ হওয়ার দৌড়ে ফের মোনালিসা

অন্তরা বিশ্বাস নামটার সঙ্গে বিশেষ কেউ পরিচিত না হলেও মোনালিসাকে (Monalisa) চেনেন না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। ভোজপুরি থেকে হিন্দি কিংবা বাংলা, সব ইন্ডাস্ট্রিতেই দাপটের সঙ্গে রাজত্ব করছেন তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেও বাঙালি দর্শকরা মোনালিসাকে চেনেন ‘ঝুমা বৌদি’ হিসেবে। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে ঝুমা বৌদি রূপে এসে যে লাস্যের ঝলক তিনি দেখিয়েছিলেন তা এখনো ভুলতে পারেননি কেউই। তবে তারপর থেকে আর বাংলায় কোনো প্রোজেক্টে দেখা মেলেনি মোনালিসার।

এখন হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এছাড়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করা তো রয়েছেই। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় মোনালিসা। অনুরাগীদের জন্য নিয়মিত ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের কাজের টুকটাক আপডেটও দিতে থাকেন মোনালিসা। তাঁর পোস্টের জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। কোনো ছবি বা রিল ভিডিও শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।

সম্প্রতি মোনালিসার কয়েকটি ছবি নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে নেট মাধ্যমে। তবে এগুলি কোনো প্রফেশনাল ফটোশুটের ছবি নয়। নিজের বাড়িতেই বিভিন্ন পোজে কয়েকটি মিষ্টি ছবি তুলেছেন তিনি। গোলাপি রঙের ড্রেস পরে, চুলে দুটি হেয়ার ক্লিপ লাগিয়ে টিনএজার মেয়েদের মতো সেজেছেন মোনালিসা। কয়েকটি ছবিতে মজার অঙ্গভঙ্গি করে পোজ দিয়েছেন তিনি। কয়েকটি ছবি দেখে আবার রীতিমতো ঘাম ছোটার জোগাড় নেটিজেনদের।

প্রসঙ্গত, ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই প্রবেশ করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি। হিন্দি সিরিয়ালেও মোনালিসার অভিনয় খুবই পছন্দ করেছন দর্শকরা। তবে আগামীতে কোনো বাংলা প্রোজেক্টের কথা এখনও জানা যায়নি মোনালিসার তরফে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles