Finance News

Business With Jio: মুকেশ আম্বানির সঙ্গে হাত মিলিয়ে ব্যবসা করুন, এইভাবে দারুন সুযোগ দিচ্ছে Jio

দেশের ধনীতম ব্যক্তিদের তালিকায় উল্লেখযোগ্য স্থানে রয়েছেন রিলায়েন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। অন্যদিকে মুকেশপত্নী নীতা আম্বানির (Nita Ambani) সম্পত্তির পরিমানও নেহাত কম নয়। আইপিএল-এর দলের মালিকানা থেকে অন্যান্য ব্যবসায় শেয়ার, নীতা আম্বানিও সম্পত্তির নিরিখে রয়েছেন বেশ উঁচু স্থানেই। তবে তাদের সম্পত্তির বেশিরভাগ উৎস কিন্তু তাদের একাধিক ব্যবসা। সেখান থেকেই ধনকুবের হয়ে উঠেছেন এই শিল্পপতি।

রিলায়েন্স গোষ্ঠীর মালিক হলেন মুকেশ আম্বানি। আর রিলায়েন্সের রয়েছে একাধিক ব্যবসা। রিলায়েন্সের য়েলিকম ব্যবসা সর্বাধিক জনপ্রিয়। কারণ রিলায়েন্স জিও ভারতের ইন্টারনেট ব্যবসায় এক বিল্পব এনেছে। এছাড়াও রিলায়েন্স গোষ্ঠীর আরো একাধিক ব্যবসা রয়েছে। তার মধ্যে পরিশোধিত জ্বালানি তেলের ব্যবসা হল অন্যতম। এলহন দেশের কোণায় কোণায় রয়েছে রিলায়েন্সের পেট্রোল পাম্প। বহু শহর, মফঃস্বল ও হাইওয়ের পাশে রয়েছে রিলায়েন্সের এই পেট্রোল পাম্প।

তবে এই ব্যবসার অংশীদারিত্ব পেতে পারেন আপনিও। শুনে অবাক হচ্ছেন! অবাক হওয়ার কিছু নেই, পেট্রোল পাম্পের ব্যবসাকে আরো বেশি ককরে ছড়িয়ে দিতে দেশে আর অনেক পেট্রোল পাম্প খুলতে চলেছে রিলায়েন্স। আর আপনিও এই ব্যবসায় পার্টনার হতে পারেন মুকেশ আম্বানির। তবে এর জন্য আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। এর জন্য প্রথমেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট https://www.jiobp.com/ -এ যেতে হবে। এই পেজ খুলে গেলেই আপনি জিও-র একটি পেট্রোল পাম্পের ছবি দেখতে পারবেন। সেখান থেকে নির্দিষ্ট ফরম পূরণ করে আবেদন করতে পারবেন এই পার্টনারশিপের জন্য।

তবে এই ধরণের পেট্রোল পাম্প খুলতে কোম্পানি কয়েকটি শর্ত রেখেছে। এর জন্য প্রথমেই দরকার ৮০০ স্কোয়ার ফিটের মতো জায়গা। এটি থাকা কিন্তু বাধ্যতামূলক। এছাড়াও আপনার পাম্পে ৩ জন ম্যানেজার, ২ জন হাওয়া ভরার জন্য, এবং ৮ জন কর্মচারী যারা পেট্রোল ভরতে জানেন তাঁদেরকে রাখার ক্ষমতা থাকা জরুরি। আর এই সব শর্ত পূরণ হলেই আবেদন করুন অনলাইনে। এতে সহজেই আপনি রিলায়েন্সের সঙ্গে পেট্রোল পাম্পের বিজনেস পার্টনার হয়ে যান সহজেই।

Related Articles